ব্লকবাস্টার ‘দৃশ্যম ২’ এবং অন্যান্য বেশ কয়েকটি হিট ফিল্ম দেওয়ার পরে, অজয় ​​দেবগন (Ajay Devgan) এবং টাবু (Tabu) নীরজ পান্ডের আসন্ন ছবি ‘অউরো মে কাহান দম থা’-এর জন্য পুনরায় স্ক্রিন স্পেস শেয়ার করবেন। ছবিতে আরও অভিনয় করবেন জিমি শেরগিল (Jimmy Shergill)। গোল্ডেন গ্লোব বিজয়ী সুরকার এমএম ক্রিম অজয় ​​দেবগন এবং টাবু অভিনীত রোমান্টিক নাটক অউরো মে কাহান দম থা-এর জন্য একটি সাউন্ডট্র্যাক তৈরি করবেন।

“অউরো মে কাহান দম থা” ছবি নির্মাতাদের মতে, শনিবার ছবিটির শ্যুটিং শুরু হয়েছে। মুম্বাইয়ে এর ব্যাপক শুটিং হবে। ছবিটি নীরজ পান্ডের ষষ্ঠ পরিচালনা। তিনি “আ ওয়েডনেসডে”,”স্পেশাল ২৬” এবং “এম এস ধোনি”-এর মতো ছবির জন্য সবচেয়ে বেশি পরিচিত। মুভিটি পান্ডের ব্যানার ফ্রাইডে ফিল্মওয়ার্কস দ্বারা সমর্থিত এবং এন এইচ স্টুডিও দ্বারা উপস্থাপিত হবে। শীতল ভাটিয়া, নরেন্দ্র হিরাওয়াত, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং প্যানোরামা স্টুডিওর কুমার মঙ্গত পাঠক প্রযোজক হিসেবে যুক্ত।

এছাড়াও অজয় দেবগন এবং টাবুকে আসন্ন হিন্দি ভাষার অ্যাকশন মুভি “ভোলা”তে (Bholaa) দেখা যাবে। ছবিটি প্রযোজনা করেছেন অজয় দেবগন। এই মুভিটি অজয় ​​দেবগন এফফিল্মস, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, টি-সিরিজ ফিল্মস, এবং ড্রিম ওয়ারিয়র পিকচার্স দ্বারা নির্মিত তামিল ফিল্ম কাইথির রিমেক। এটি ৩০ মার্চ, ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

অজয় ​​দেবগন একজন অবিশ্বাস্য এবং সুপরিচিত বলিউড অভিনেতা, চলচ্চিত্র পরিচালক এবং প্রযোজক যিনি হিন্দি সিনেমা শিল্পে কাজ করেন। অজয় দেবগন প্রায় ১০০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন এবং চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং চারটি ফিল্মফেয়ার পুরস্কার সহ বিভিন্ন পুরস্কার পেয়েছেন। অজয় দেবগন বলিউডের একজন প্রতিভাবান এবং প্রতিশ্রুতিশীল অভিনেতা। ১৯৯১ সালে, অজয় ​​ফুল অর কাঁটে দিয়ে সিনেমায় আত্মপ্রকাশ করেন। তিনি পেয়ার তো হোনা হি থা, গঙ্গাজল, কাল, গোলমাল: ফান আনলিমিটেড, ওয়ানস আপন আ টাইম ইন মুম্বাই এবং সিংগামের মতো সিনেমাগুলিতে অভিনয় করেছেন।

আরও পড়ুন…Anupam Kher : পাঠান বয়কট ট্রেন্ড নিয়ে মুখ খুললেন অনুপম খের!