আর বেশি দেরি নেই, আজ বাদে কাল গাঁটছড়া বাঁধতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আডবাণী। ইতিমধ্যেই বর ও কনে দুজনেই পৌঁছে গেছেন জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে। এবার একে একে আসার পালা তাদের পরিবার ও বন্ধুবান্ধবদের। শোনা যাচ্ছে বহু তারকাদের দেখা মিলবে তাদের এই শুভদিনে। সেখানে সপরিবারে আমন্ত্রিত আছেন শাহিদ কাপুর ও বরুণ ধাওয়ান, এছাড়াও আছেন, মুকেশ আম্বানি কন্যা ইশা আম্বানি, করণ জোহর। গোটা বুটিক হোটেলটাই বুক করেছেন দুই তারকা ৪-৭ তারিখের জন্য। তারকাদের থাকা ও খাওয়ার জন্য বিলাসবহুল ব্যবস্থা করেছেন তারা। রয়েছে ৭০ টি গাড়ির ব্যবস্থা। তবে তাদের এই অনুষ্ঠানে ফোন নিয়ে যাওয়া নিষিদ্ধ করা হয়েছে। বলিউড কিং শাহরুখ খানের প্রাক্তন দেহরক্ষী ইয়াসিন খানকে বিয়ের নিরাপত্তা ব্যবস্থা দেখাশোনার জন্য দায়িত্ব দিয়েছেন সিদ্ধার্থ-কিয়ারা।

তবে এসবের মধ্যেই সবথেকে আকর্ষণীয় হলো সিদ্ধার্থ (Siddharth Malhotra) ও কিয়ারার বিয়ের খাবার মেনু। শোনা যাচ্ছে রাজস্থানের নানা অথেন্টিক খাবার থাকছে। সঙ্গে অতিথিদের জন্য থাকবে চাইনিজ, জাপানিজ, ইটালিয়ান, আফগানি কাবাব। বাদ পড়ছে না মোগলাই খানাও। পঞ্জাবের বিখ্যাত মাকাইয়ের রুটি আর সরষো কা শাকও। ডেজার্টেও কিন্তু রয়েছে একাধিক অপশন। লাড্ডু থেকে রাবড়ি, ক্ষীর থেকে সোহন হালুয়া।

অতিথিদের মনোরঞ্জনের জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছে। থাকছে মরুভূমি ভ্রমণের ব্যবস্থা। রাজস্থানের ঐতিহ্যবাহী পুতুল নাচও থাকছে এখানে। অতিথিদের দেওয়া উপহারের মধ্যে একটি স্পা ভাউচারও অন্তর্ভুক্ত করা হয়েছে।

আরো পড়ুন: Konineeka Banerjee: শরীর ও মন কেমন কনীনিকার? নিজের মুখেই জানালেন অভিনেত্রী

By Torsha