মাত্র কিছুদিন আগেই মারা গেছেন অভিনেত্রী রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) মা।
তারপর থেকেই বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) তার ব্যক্তিগত জীবন সম্পর্কে সমস্ত আপডেটগুলি ভাগ করে চলেছেন। এর আগে পাপারাজ্জিদের সাথে নিজের বিয়ের খবরও ভাগ করে নিয়েছিলেন রাখি। সম্প্রতি রাখি তার স্বামী সম্পর্কে বিস্ফোরক অভিযোগ করেছেন। বৃহস্পতিবার, রাখীকে মুম্বাইতে দেখা যায়, কান্নায় ভেঙে পড়ে রাখি তার স্বামী আদিল খান দুররানির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেছেন।
আদিল খান দুররানির বিরূদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগে তুলেছেন তিনি। আদিল খান দুররানির এক কথিত বান্ধবীর সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা প্রকাশ্যে জানিয়েছেন অভিনেত্রী। উভয়ের জন্য একটি সতর্কতা জারি করার সময়, রাখি বলেছিলেন যে তিনি ব্যক্তিগতভাবে বিষয়টি সমাধান করবেন। রাখি আরও যোগ করেছেন, আদিল যদি তার এই সম্পর্ক শেষ করে রাখির কাছে ফিরে আসে তবে তিনি আদিলকে ক্ষমা করতে ইচ্ছুক।
রাখি জানান যে গত বছর, যখন তিনি বিগ বস মারাঠি ৪-এর ভিতরে ছিলেন, তখন তার বিবাহ বিচ্ছেদ হয়েছিল। যে মহিলার সাথে আদিলের বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ রয়েছে তার নাম প্রকাশ না করে রাখি বলেছিলেন যে মহিলাটি তার স্বামীকে ব্ল্যাকমেল করছিল, এমনকি তাকে হুমকিও দিচ্ছিল। আদিলের বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণে আদিল আট মাস তাদের বিয়ে লুকিয়ে রাখতে বাধ্য হন। গত মাসে, রাখি এবং আদিল ঘোষণা করেছিলেন যে তারা ২০২২ সালে বিয়ে করেছেন।
সর্বশেষ ২৯শে জানুয়ারি রাখির সঙ্গে আদিলকে দেখা গিয়েছিল, যখন রাখির মা জয়া সাওয়ান্তের শেষকৃত্য মুম্বাইতে করা হয়েছিল।
আরও পড়ুন…K Viswanath Death : প্রয়াত হলেন কিংবদন্তি পরিচালক কে বিশ্বনাথ!