জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriyo Mallick) গাড়িতে ধাক্কা মারল ১০ চাকার লরি (Car Accident)।সোমবার সন্ধ্যায় দেগঙ্গার দিক থেকে কলকাতায় ফিরছিলেন রাজ্যের বনমন্ত্রী।সেই সময়েই টাকি রোডের (Taki Road) উপরে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে।ইতিমধ্যেই এই ঘটনায় আটক করা হয়েছে ট্রাক এবং চালককে।ইতিমধ্যেই ওই ট্রাক এবং চালককে আটক করে পুলিশ।

জানা গিয়েছে এদিন বানীপুর লোক সংস্কৃতি মেলায় গিয়েছিলেন মন্ত্রী। সেখানে থেকেই দেগঙ্গা হয়ে নিজের সল্টলেকের বাড়িতে ফিরছিলেন তিঁনি। সেই সময়ই দুর্ঘটনা ঘটে। মন্ত্রীর গাড়ির সাথে আরও বেশ কয়েকটি গাড়ি ছিল। কিন্তু যে গাড়িটিতে ধাক্কা মারে, তাতেই জ্যোতিপ্রিয় মল্লিক ছিলেন। ঘটনায় মন্ত্রীর গাড়ির ক্ষতি হলেও, স্বস্তির খবর মন্ত্রী সম্পূর্ণরূপে ঠিক রয়েছেন।

মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, ‘ট্রাকটি কনভয়ে ঢুকে আমার গাড়ির পিছনে ধাক্কা মারে। ফলে একটা ঝাকুনি হয়। আমার গাড়ির ক্ষতি হয়েছে। কিন্তু আমার কিছু হয়নি।’

প্রসঙ্গত, রাজ্যের নেতা-মন্ত্রীদের কনভয় দুর্ঘটনার কবলে পড়ার খবর প্রায়ই শোনা যায়। গতবছর প্রায় দেড় মাসের মধ্যেই তিনবার দুর্ঘটনার মুখোমুখি হয়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) গাড়ি। ষড়যন্ত্রের আশঙ্কা করে আদালতের দ্বারস্থ হয়েছিলেন তিনি।

 

আরো পড়ুন:Recipe: বাড়িতে বানিয়ে নিন পোস্ত গলদা কারি