জীবনে চলার পথে হাজার নতুন মানুষের সাথে আলাপ হয়, তৈরি হয় নতুন মেমোরিস। কিন্তু সবকিছুর মধ্যেও পুরনো স্কুল,কলেজ বা হোস্টেলের স্মৃতিগুলো যেনো আজও ভোলা যায়না। সেগুলি যেনো চিরকালই অমলিন। আজও সেই পুরনো রাস্তা দিয়ে হেঁটে গেলে বেশিরভাগ মানুষই হয়ে পড়েন নস্টালজিক। সেরকমই একটি মধুর অভিজ্ঞতার কথা ইনস্টাগ্রামে তুলে ধরলেন ‘এই পথ যদি না শেষ হয়’-এর ঊর্মি অর্থাৎ অন্বেষা (Annwesha Hazra)।

পুরনো স্কুলের স্মৃতিচারণ করে অন্বেষা (Annwesha Hazra) লিখেছেন, ‘চিকেন পকোড়া টু চেরি কফ্ কিংবা মামা ভুজিয়া টু মুভ ক্লাস ফাইভ থেকে টুয়েলভ পর্যন্ত এই একজন মানুষই ভরসা ছিলেন। কনিকাদি। কনিকাদির হাত ধরে হস্টেল থেকে বেড়িয়ে মহুকুমা হাসপাতাল গেলেও মনে হত পার্কে বেড়াচ্ছি। আসলে আমাদের ওনার বকুনির ভয়ে কম শরীর খারাপ করত। নাহ খুব মিস করি আপনাকে’।

অভিনেত্রী আরও লেখেন, ‘আজ প্রায় দশ বছর হয়ে গেল ওঁর সেই বিখ্যাত বকুনি খুব মনে পড়ে। আর সেদিনও প্রায় ১২ বছরের পুরনো অপরাধ আপনার কাছে স্বীকার করতে পারিনি। ক্লাস টেনে পড়ার সময় আমি, দাস, রিমা কুন্তলা এবং আরও কয়েক জন মিলে আমরা, আপনার অনুপস্থিতিতে আম পারার লগা দিয়ে আপনার ঘর থেকে কাচঘরের চাবি চুরি করে ছিলাম টিভি দেখব বলে। দুঃখিত’।

বর্তমানে সবে শেষ হয়েছে তার ‘এই পথ যদি না শেষ হয়’। এখন কর্মসূত্রে তিনি কলকাতাতেই আছেন। তার অভিনীত ঊর্মি চরিত্রটি অল্পদিনের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। এবার আবার নতুন কোন চরিত্রে কিভাবে তিনি ধরা দেবেন তা সময়ই বলবে।

আরো পড়ুন: Priyanka Chopra: অবশেষে প্রকাশ্যে এলো প্রিয়াঙ্কা কন্যা মালতি

By Torsha