বয়স ২৪ কি ২৫ হবে, তবে এই বয়সেই শাশুড়ি হয়ে গেলেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। তার ভরা সংসারে ছেলে, মেয়ে, ছেলের বউ সকলেই আছেন। হ্যাঁ, ঠিক এরকমই প্লট দেখানো হয়েছে স্বস্তিকা অভিনীত ধারাবাহিক “তোমার খোলা হাওয়া”তে।

নতুন বিয়ের ছবি সোশাল মিডিয়াতে পোস্ট করে ঝিলমিল অর্থাৎ স্বস্তিকা। ক্যাপশনে লেখেন,“পৃথিবীর কনিষ্ঠ শাশুড়ি।” আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করলে অভিনেত্রী হেসে বললেন, “হ্যাঁ, সত্যিই অন্য রকমের অনুভূতি। বেশ মজা হচ্ছে। সিরিয়ালের গল্পটা এই ভাবেই সাজানো হয়েছে। কাজটা নিয়ে প্রথম দিন থেকেই আমি খুবই উত্তেজিত। ভাল লাগছে।’’ পাশাপাশি স্বস্তিকা বললেন, ‘‘এটা সত্যিই পর্দা এবং বাস্তব জীবনে কনিষ্ঠ শাশুড়ি মা হয়তো আমিই। কারণ, এত অল্প বয়সে তো কেউই সাধারণত শাশুড়ি হয় না। গল্পে আমার শাশুড়ি হয়েছেন খেয়ালি আন্টি (খেয়ালি দস্তিদার)। তিনি আবার শিখিয়ে দিচ্ছেন কী ভাবে ছেলে এবং বৌমাদের সামলে রাখতে হয়। মজাই লাগছে বেশ।”

বেশ অনেকদিনের বিরতির পর আবার “তোমার খোলা হাওয়া” ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে স্বস্তিকাকে। ঝিলমিল ও আবিরের এই জুটি দর্শকদের মনে কতোটা জায়গা করে নিতে পারে এখন সেটাই দেখার।

আরো পড়ুন: Neena Gupta: শাহরুখ কন্যার প্রশংসায় পঞ্চমুখ নীনা, কি বললেন তিনি?

By Torsha