টেলিভিশন শো ‘দ্য ভ্যাম্পায়ার ডায়েরিজ’ (The Vampire Diaries) খ্যাত অভিনেত্রী অ্যানি ওয়ার্চিং (Annie Wersching) ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন। ‘বশ অ্যান্ড টাইমলেস’-এ তার ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত অ্যানি ওয়ার্চিং (Annie Wersching)-এর মাত্র ৪৫ বছর বয়সে গতকাল মৃত্যু হয়েছে।

স্টার ট্রেক: পিকার্ড সিজন ২ এবং দ্য রুকিতে বোর্গ রানী হিসাবে বিশিষ্ট ভূমিকায় অ্যানি ওয়ার্চিং (Annie Wersching) অভিনয় করেছেন। ২০২০ সালে তার দেহে ক্যানসার ধরা পড়ার পরেও তিনি শুটিং চালিয়ে যান। এছাড়াও অ্যানি জনপ্রিয় ভিডিও গেম “দ্য লাস্ট অফ আস”- এও কণ্ঠ দিয়েছেন, যেটি HBO দ্বারা একটি টিভি সিরিজে প্রকাশ হয়েছিল। অ্যানির স্বামী, অভিনেতা স্টিফেন ফুল, একটি বিবৃতিতে জানিয়েছেন,“আজ আমরা আমাদের পরিবারের গুরুত্বপূর্ণ সদস্যকে হারালাম। তিনি সহজ মুহুর্ত গুলোতেও আনন্দ খুঁজে পেতেন। নাচের জন্য তার কোনো সঙ্গীতের প্রয়োজন ছিল না। সে আমাদের সবসময়ই দুঃসাহসিক কাজ করতে শিখিয়েছে।” অভিনেত্রীর মৃত্যুতে শোকগ্রস্থ বিনোদন জগত। এইচবিও ম্যাক্স সিরিজ “দ্য লাস্ট অব আস”-এর ক্রিয়েটিভ ডিরেক্টর নিল ড্রুকম্যান অ্যানি ওয়াচিং-এর মৃত্যুতে সমবেদনা জানিয়ে বলেছেন, “এইমাত্র জানতে পারলাম আমার প্রিয় বন্ধু অ্যানি ওয়ার্চিং প্রয়াত হয়েছেন। আমরা হারালাম একজন সুন্দর শিল্পী ও মানুষকে। আমার হৃদয় ভেঙে গেছে।”

প্রায় দুটো দশক আমেরিকান ফিল্ম ইন্ডাস্ট্রি দাপিয়ে বেড়িয়েছে অ্যানি ওয়াচিং। মাত্র ২৪ বছর বয়সে “স্টার ট্রেক: এন্টারপ্রাইজ”এর মাধ্যমে সিনে দুনিয়ায় আত্মপ্রকাশ করেন তিনি। এরপর মূলত তিনি জনপ্রিয় আমেরিকান ফ্যান্টাসি হরর টেলিভিশন সিরিজ “‘দ্য ভ্যাম্পায়ার ডায়েরিস” দিয়ে একজন পরিচিত মুখ হয়ে ওঠেন অ্যানি। “মার্ভেল’স” “রানাওয়েজ”, “দ্য রুকি” এবং “স্টার ট্রেক: পিকার্ড” এর মতো একাধিক শোতে অনন্য অভিনয়ের দৃষ্টান্ত রেখে গিয়েছেন তিনি।

আরও পড়ুন…Metro In Dino : কবে মুক্তি পাচ্ছে অনুরাগ বসু পরিচালিত ছবি মেট্রো ইন দিনো?