শনিবার মুম্বাইয়ের একটি হাসপাতালে প্রয়াত হয়েছেন অভিনেত্রী রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) মা জয়া ভেদা (Jaya Bheda)। হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। পিটিআই-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, রাখি সাওয়ান্তের মা এন্ডোমেট্রিয়াল ক্যান্সারে আক্রান্ত ছিলেন। আজ রাখি সাওয়ান্তের মায়ের শেষকৃত্য সম্পন্ন হয়েছে। রাখি সাওয়ান্তের মায়ের বয়স হয়েছিলো ৭৩ বছর। গতকাল রাত ৯ টার দিকে প্রয়াত হন তিনি।
রাখি তার ইনস্টাগ্রামে একটি আবেগপূর্ণ পোস্ট শেয়ার করেছেন এবং লিখেছেন, “আজ আমার মায়ের হাত আমার মাথা থেকে উঠে গেছে। আর আমার হারানোর কিছুই বাকি নেই। আমি তোমাকে ভালোবাসি, মা। এখন আমার কথা কে শুনবে আর কে আমাকে জড়িয়ে ধরবে। এখন কি করব, কোথায় যাবো। তোমাকে মিস করি মা।” একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে, রাখি সাওয়ান্তকে হাসপাতালের একটি ঘরের ভিতরে মেঝেতে বসে তার মায়ের সাথে অসহায়ভাবে কাঁদতে দেখা গেছে।
রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) ভিডিওটি শেয়ার করার পরপরই, তার বন্ধু-বান্ধবরা মন্তব্য বিভাগে তাকে এবং তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। জ্যাকি শ্রফ (Jackie Shroff) লিখেছেন, “আমার মা বাবা ভাইকে হারিয়ে আপনার বেদনা অনুভব করছি তাদের আত্মা সবসময় আমাদের সাথে থাকবে।” এছাড়াও পবিত্র পুনিয়া, রাশমী দেশাই, রিধিমা পণ্ডিত, অঙ্কিত তিওয়ারি, নিশা রাওয়াল সহ বহু অভিনেতা অভিনেত্রী তার প্রতি সমবেদনা জানিয়েছেন। সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্ত লিখেছেন, “ঈশ্বর আপনাকে পরিবারের এই বড় ক্ষতি সহ্য করার শক্তি এবং সাহস দিন। ওম শান্তি! তার আত্মা শান্তিতে থাকুক।”

আরও পড়ুন…Athiya Shetty : বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে এলেন আথিয়া শেট্টি!