শনিবার বিজেপি নেতৃত্বের সঙ্গে সরলা মহেশ্বরী ভবনে একটি বৈঠকে যোগ দেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।যেখানে একাধিক বিষয়ে আলোচনা হয়। আর এরপরেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) তীব্র আক্রমণ করেন শুভেন্দু অধিকারী।

বলেন,-“উনি টাকার বিছানায় শুয়ে আছেন।খাটের নিচে টাকা,খাটের উপরে টাকা,বাথরুমে টাকা,সিলিং ফ্রানের নিচে টাকা।শুধু টাকা আর টাকা।” এরপরই বিরোধী দলনেতা কার বাড়িতে কোটি কোটি টাকা আছে তার ইঙ্গিত দিয়েছেন।তিনি নাম না করে তৃণমূল কংগ্রেস সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) আক্রমণ করেছেন।নাম না করে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বলেন,-“উনি বাইশ সালে পাঁচশ বাইশ কোটি টাকার চাঁদা তুলেছিলেন শুধুমাত্র ইলেকটোরাল বন্ডে। এর বাইরেও হাজার কোটি ব্ল্যাক টাকা তুলেছেন। টাকার বিছানায় শুয়ে আছেন।”

পাশাপাশি নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যাকে প্রতিপক্ষ বলে মনে করেন না বলে জানিয়ে দিলেন শুভেন্দু অধিকারী। তিনি জানান, অভিষেক বন্দ্যোপাধ্যায় রাজনীতির ওঠা-পড়ায় ছিলেন না। অবৈধ ভাবে সে ক্ষমতা ভোগ করছে বলে দাবি শুভেন্দু অধিকারীর। তিনি বলেন, “পিসি ও ভ্রাতুষ্পুত্র যত আমার বিরোধিতা করবে, তত বুঝব সঠিক পথে আছি”।

অন্যদিকে জব কার্ড নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) নিশানা করেন এদিন শুভেন্দু অধিকারী।তিনি জানান, জব কার্ডের ক্ষেত্রে স্বচ্ছতা আসলেই টাকা দেওয়া হবে। তার জন্য জব কার্ডের সঙ্গে আধার কার্ডের লিঙ্ক করতে হবে বলে জানিয়েছেন তিনি। তিনি বলেন, “চুরি বন্ধ করুন, কেন্দ্রকে কোনও দিনও বলিনি যোগ্য জব কার্ড হোল্ডারদের টাকা দেওয়া হবে না”।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মডেল নিয়েও কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, দুর্গাপুরের সভায় আমি নাকি মমতা বন্দ্যোপাধ্যায়ের মডেলে ভোট করানোর কথা বলেছি। কিন্তু ওনার মডেল কি? আর ব্যাখ্যা করে শুভেন্দু বলছেন, সিঙ্গুরের কারখানাকে ডিনামাইট দিয়ে উড়িয়ে দেওয়া। বিধানসভা ভবন ভাঙচুর করা। আলিপুর সার্ভে বিল্ডিংয়ের সামনে গলায় দড়ি দেওয়া। কিন্তু আমরা ওই মডেলে বিশ্বাস করি না বলে এদিন মন্তব্য শুভেন্দু অধিকারীর।

 

আরো পড়ুন:Kakoli Ghosh Dastidar:মুখ্যমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ সাংসদ কাকলি