বলিউড অভিনেতা রণবীর কাপুরকে (Ranbir Kapoor) শীঘ্রই সন্দীপ রেড্ডি ভাঙ্গারের ছবি অ্যানিমালে (Animal) দেখা যাবে। এর মধ্যেই ফিল্মের সেট থেকে ফাঁস হয়ে গিয়েছে রণবীর কাপুরের নতুন ভিডিও, যা বর্তমানে ভাইরাল হয়েছে।
ভিডিও গুলিতে রণবীরকে বেশ ড্যাশিং লুকে দেখা যাচ্ছে। নেভি ব্লু রঙের স্যুটে এবং লম্বা চুলে, রণবীরকে তার দেহরক্ষীদের সাথে শুটিং সেটে ঘোরাফেরা করতে দেখা যাচ্ছে। গ্যাংস্টার চেহারা বজায় রাখতে অভিনেতার হাতে রয়েছে একটি জ্বলন্ত সিগারেট যা তাকে আরও আকর্ষক করে তুলেছে। ভাইরাল ভিডিওতে, রণবীরের দেহরক্ষীরা হাতে অস্ত্র নিয়ে রণবীরকে অনুসরণ করছেন। অন্য একটি ভিডিওতে, রণবীরকে পরবর্তি শটের জন্য প্রস্তুতি নিতে দেখা যাচ্ছে যেখানে তিনি একটি সিগারেট জ্বালাচ্ছেন।
নতুন বছরের প্রাক্কালে, পরিচালক ছবিটি থেকে রণবীরের প্রথম লুক শেয়ার করেছিলেন। পোস্টারে দেখা যাচ্ছে, রণবীর লম্বা চুল, ঘন দাড়ি এবং হাতের চারপাশে ক্ষত রয়েছে। পোস্টারে সিগারেট জ্বালানোর সময় তাকে কুড়াল ধরে থাকতে দেখা যায়। অর্জুন রেড্ডি এবং কবির সিং পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরিচালিত অ্যানিমাল একটি ক্রাইম ড্রামা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna) এবং অনিল কাপুর (Anil Kapoor)। ছবিটি প্রযোজনা করেছে যশ রাজ ফিল্মস। যশরাজ ফিল্মসের সাথে রণবীরের সাথে শেষ ছবি সামশেরা ছিল কিন্তু এটি বক্স অফিসে ফ্লপ প্রমাণিত হয়। অ্যানিমাল চলতি বছরের ১১আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। কাজের ফ্রন্টে, অ্যানিমালের আগে, রণবীর কাপুরকে (Ranbir Kapoor) শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) সাথে তু ঝুটি ম্যায় মক্কার-এ দেখা যাবে। লাভ রঞ্জন পরিচালিত ছবিটি একটি রোম-কম নাটক এবং এটি ৮ মার্চ, ২০২৩ এ মুক্তি পাবে।

Mayar Jonjal Poster Release : প্রকাশ্যে এলো ইন্দ্রনীল রায় চৌধুরীর মায়ার জঞ্জাল ছবির পোস্টারআরও পড়ুন…