ফ্যাশন ডিজাইনার-অভিনেতা মাসাবা গুপ্তা (Masaba Gupta) শুক্রবার সোশ্যাল মিডিয়ায় তার ভক্ত এবং অনুগামীদের অবাক করে দিয়ে অভিনেতা সত্যদীপ মিশ্রের (Satyadeep Misra) সাথে তার বিয়ের কথা ঘোষণা করেছেন। অনুষ্ঠানের প্রথম ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে মাসাবা তার পোস্টে লিখেছেন, “আজ সকালে আমারা করেছি।অনেক অনেক ভালবাসা। আমাকে ক্যাপশন বাছাই করে দেওয়ার জন্য ধন্যবাদ। নতুন জীবন দুর্দান্ত হবে!” পোস্টটিতে দেখা যাচ্ছে মাসাবা গুপ্তা ভারী গহনা সহ একটি গোলাপী রঙের লেহেঙ্গা পরেছিলেন।

পোস্টটিতে অভিনন্দন বার্তা জানিয়েছেন বি টাউনের একাংশ তারকা। ভিকি কৌশল মন্তব্য করেছেন, “অভিনন্দন মাসাবা এবং সত্তু।” শিবানী দান্ডেকর মন্তব্য করেছেন, “হে ঈশ্বর! অভিনন্দন। তোমাদের দুজনের জন্য অনেক ভালোবাসা।” সোহা আলি খান লিখেছেন, “অভিনন্দন সুন্দর মানুষ। পৃথিবীর সকল সুখ কামনা করছি!!”

মাসাবা গুপ্তা হলেন অভিনেত্রী নীনা গুপ্তা (Neena Gupta) এবং ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডসের (Vivian Richards) মেয়ে। তিনি একজন সফল ফ্যাশন ডিজাইনারের পাশাপাশি একজন অভিনেতাও। তাকে মাসাবা মাসাবা সিজন ১ এবং ২তে দেখা গেছে। সত্যদীপ মিশ্র ২০১১ সালের চলচ্চিত্র নো ওয়ান কিল্ড জেসিকা দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেন। এছাড়াও তিনি আইনে স্নাতক ডিগ্রি অর্জন করেছেন এবং কিছু সময়ের জন্য কর্পোরেট আইনজীবী হিসেবেও কাজ করেছেন। সম্প্রতি তাকে বিক্রম ভেধাতে সিনিয়র ইন্সপেক্টর হিসেবে দেখা গেছে। এছাড়াও তিনি ওয়েব সিরিজ মুখবীর এবং আরেকটি ওয়েব শো তানাভে অভিনয় করেছেন।

মাসাবা ও সত্যদীপ গত দুই বছর ধরে ডেট করছিলেন। মাসাবা এর আগে প্রযোজক মধু মান্তেনাকে বিয়ে করেছিলেন।

আরও পড়ুন…Pathaan : ২ দিনেই ২৩১ কোটির বিশ্বব্যাপী ব্যাবসা করে রেকর্ড গড়লো পাঠান!