যেখানে এখন ট্রেন্ড হয়েছে নিজেকে আরো সুন্দরী করে তোলার জন্য নিজের স্বাভাবিক নাক, ঠোঁটের গড়ন বদলে ফেলা, সেখানেই নিজস্বতার ছাপ রাখলেন বড় এবং ছোট পর্দার জনপ্রিয় মুখ শোলাঙ্কি রায়ের (Solanki Roy)। সোশ্যাল মিডিয়ায় তিনি নিজের একটি ছবি পোস্ট করেন যা ক্যামেরবন্দি করেছেন তার অনস্ক্রিন দেওর অনিন্দ্য চট্টোপাধ্যায়। ছবিতে দেখা যাচ্ছে শোলাঙ্কির পরনে আছে ছাই রঙা ক্রপ টপ আর ব্লু ডেনিম, সঙ্গে ধূসর বুকচেরা লম্বা সোয়েটারের ফাঁকে সুস্পষ্ট শোলাঙ্কি রায়ের (Solanki Roy) সরু কোমর। তবে তার নাভির চারপাশে দেখা যাচ্ছে প্রচুর দাগ। কিন্তু সেই দাগকে লুকাতে চাননা অভিনেত্রী। তার মতে কোনো ব্যক্তিই পারফেক্ট নন, নিজেকে পারফেক্ট বানাতে নিজস্বতা হারিয়ে ফেলা উচিৎ নয়।

ছবির ক্যাপশনে শোলাঙ্কি লিখেছেন, ‘কারুর কাছে যেমন সবচেয়ে সুন্দর গয়না, তেমনই শরীরের এই দাগগুলোকে আমি ধারণ করেছি। এই দাগ আমাকে অতীতের সেই গভীর আঘাতের কথা মনে করিয়ে দেয় যার বিরুদ্ধে তীব্র লড়াই করে আমি জয় পেয়েছি। যা ঘটে তা কোনও না কোনও কারণেই ঘটে, আর তার জন্যই আমি আজ আমার মতো হতে পেরেছি।’

শোলাঙ্কি জানিয়েছেন তার এই দাগ কলেজে পড়বার সময়কার। তবে প্লাস্টিক সার্জারি করে এই দাগ মুছে ফেলতে চাননি তিনি। বরং এটিই তার যুদ্ধ জয়ের প্রতীক। তাই সেটিকে সারা জীবন বহন করে নিয়ে যেতে চান তিনি। তার এই সাহসিকতাকে কুর্নিশ জানিয়েছেন তার সহকর্মীরা। ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাকে।

আরো পড়ুন: Moscow-Goa Flight:মস্কো গোয়াগামী বিমানে বোমাতাঙ্ক!ঘুরিয়ে দেওয়া হল ২৪৭ যাত্রী বহনকারী উড়ানকে

By Torsha