যবে থেকে আলিয়া ভাট (Alia Bhatt) তার হলিউড ডেবিউ ফিল্মের ঘোষণা করেছেন, তার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন হার্ট অফ স্টোন (Heart Of Stone)-এর প্রথম লুক পাওয়ার জন্য। হার্ট অফ স্টোনে (Heart Of Stone) আলিয়া ভাটের (Alia Bhatt) পাশাপাশি মুখ্য ভূমিকায় দেখা যাবে গাল গ্যাডট (Gal Gadot), জেমি ডরনানকে (Jemmy Dornan)। আলিয়া তার গর্ভাবস্থাকালীন সময়েও ছবিটির জন্য শ্যুট করেছেন। ছবিটির ট্রেলারটি প্রকাশ্যে আসার পরে ভক্তদের উত্তেজনার মাত্রা বেড়েছে কয়েকগুণ।
সম্প্রতি, ব্রহ্মাস্ত্র তারকা আলিয়া ভাট তার হলিউড আত্মপ্রকাশের মুক্তির তারিখ ঘোষণা করেছেন। হার্ট অফ স্টোন ১১ আগস্ট ২০২৩-এ নেটফ্লিক্স-এ প্রিমিয়ারের জন্য প্রস্তুত। তবে, অন্যদিকে আরেকটি খবর যা লাইমলাইট দখল করেছে তা হল একই তারিখে মুক্তি পাচ্ছে আরেকটি বড় ছবি এবং এটি হলো রণবীর কাপুরের (Ranbir Kapoor) অ্যানিমাল (Animal)। বক্স অফিসে আলিয়া ও রণবীর একে অপরের মুখোমুখি হতে চলেছে।
সম্প্রতি, আলিয়া ভাট তার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন যা মূলত নেটফ্লিক্সের মেইন অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছিল। এই ভিডিওটি শেয়ার করে আলিয়া লিখেছেন, “হার্ট অফ স্টোন, ১১ আগস্ট, ২০২৩ শুধুমাত্র নেটফ্লিক্সে।” মজার বিষয় হল, রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং রশ্মিকা মান্দান্না (Rashmika Mandanna) অভিনীত সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিমালও ১১ আগস্ট ২০২৩-এ মুক্তি পাচ্ছে৷ ফিল্মটি হিন্দি, তেলেগু, তামিল, মালায়ালাম এবং কন্নড় পাঁচটি ভাষায়ও মুক্তি পাবে৷ রণবীর কাপুরের অ্যানিমাল সম্পর্কে কথা বলতে গেলে, গল্পটি বাবা-ছেলের গল্পকে ঘিরে আবর্তিত হবে বলে জানা গেছে। ছবির কাস্টে ববি দেওল এবং তৃপ্তি দিমরিও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন।
আরও পড়ুন…The Kashmir Files Re Release : আবারও থিয়েটারে মুক্তি পাচ্ছে দ্যা কাশ্মীর ফাইলস