হিন্দি টেলিভিশন চ্যানেল সেট ম্যাক্স-এ অমিতাভ বচ্চনের সূর্যবংশম (Sooryavansham)-এর ক্রমাগত সম্প্রচারে বিরক্ত চ্যানেলের একজন দর্শক। মানসিক স্বাস্থ্যকে প্রভাবিত করার অভিযোগে চ্যানেল কর্তৃপক্ষকে একটি চিঠি দিয়ে বসলেন তিনি। ছবিটির ক্রমাগত সম্প্রচারে বিরক্ত দর্শকদের বেদনা প্রকাশ করেছে চিঠিটি। হিন্দিতে লেখা চিঠিটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। চিঠিতে লেখা হয়েছে যে সিনেমাটি দর্শকের মানসিক স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলেছে। চিঠিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সাথে সাথে নেটিজেনরা তাদের মতামত শেয়ার করতে শুরু করেছে, এবং লেখককে তার মতামত জানানোর জন্য ধন্যবাদ জানিয়েছে। তিনি চিঠিতে আরও প্রশ্ন করেন, তাঁর মানসিক স্বাস্থ্যে কোনো নেতিবাচক প্রভাব পড়লে বা ছবিটি বারবার দেখার ফলে তাঁর আচরণে পরিবর্তনের জন্য দায়বদ্ধ থাকবে কে?

সেট ম্যাক্স ১০০ বছরের জন্য সূর্যবংশের স্বত্ব কিনেছে। এ কারণে চ্যানেলে সিনেমাটি নিত্যনৈমিত্তিক প্রদর্শনীতে পরিণত হয়েছে। বর্তমানে খুব কম চলচ্চিত্রই আছে গোটা একটি প্রজন্মকে অনুপ্রাণিত করে। সূর্যবংশম (Sooryavansham) সিনেমাটি তাদের মধ্যে একটি। প্রসঙ্গত, ১৯৯৯ সালে মুক্তি পায় ‘সূর্যবংশম’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee), সৌন্দর্য্য (Soundarya), অনুপম খের (Anupam Kher)। মুক্তির পর থেকে কয়েক বছর ধরে সেট ম্যাক্সে ক্রমাগত সম্প্রচারিত হয়ে চলেছে। তবে, এতে বেশ ঝামেলায় পড়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি অমিতাভ বচ্চন এবং সিনেমার তার আইকনিক সংলাপ নিয়ে একাধিক মিম শেয়ার হচ্ছে।

আরও পড়ুন…Jackline Fernandez : “সুকেশ আমার জীবন নষ্ট করে দিয়েছে, আমার ক্যারিয়ার শেষ হয়ে গেছে” আদালতের দ্বারস্থ অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ!