“প্রজাপতি” মুক্তি পাওয়ার পর থেকেই গোটা বক্স অফিসে মারাত্মক সাফল্য লাভ করে সিনেমাটি। টানা ২৫ দিন ধরে পশ্চিমবঙ্গের বেশিরভাগ হলেই হাউসফুল ছিল সিনেমাটি। এছাড়াও সারা দেশেই মুক্তি পেয়েছে এটি। তবে মুক্তির পরেই নানা বিতর্ক শুরু হয় ছবিটি নিয়ে, চলচ্চিত্রের গায়ে লাগানো হয় রাজনৈতিক রঙ। প্রজাপতি ছবি নিয়ে আগেই বক্তব্য রেখেছিলেন তৃণমূলের দলীয় মুখপাত্র কুণাল ঘোষ। তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন মিঠুন চক্রবর্তীর খারাপ অভিনয়ের জন্যই শেষ হয়ে যাবে এই সিনেমার ভবিষ্যত। তা নিয়ে পাল্টা জবাব দিয়েছিলেন মিঠুন।

এবার মিঠুন চক্রবর্তী আবার বলেন, ‘গঙ্গারাম ভেবেছিলেন একটা পাথরে তিনটে শিকার করবেন … ভেবেছিলেন দেবকে ভয় দেখাবেন’। কুণাল ঘোষকে (Kunal Ghosh) ফের গঙ্গারাম বলে কটাক্ষ করেন মিঠুন চক্রবর্তী। পাল্টা পদ্মশ্রীর সুপারিশের প্রসঙ্গ তুলে বিজেপি নেতা তথা অভিনেতাকে জবাব দিলেন কুণাল ঘোষ।

কুণাল (Kunal Ghosh) বললেন, ‘আমাকে উনি গঙ্গারাম বলছেন বলুন। যা ইচ্ছে তাই বলুন। কিন্তু উনি যেন ভুলে না যান, প্রণব মুখোপাধ্যায়ের কাছে পদ্মশ্রীর সুপারিশ করতে এই গঙ্গারামকেই লেগেছিল’। শুধু তাই নয়, তিনি আরো বলেন,’ ২০১১ সালে তো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে নিয়ে যেতে হয়েছিল গঙ্গারামকেই।’ রাইটার্স বিল্ডিংয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যে ২ ঘণ্টার মিটিং করেছিলেন তিনি, সেখানে তাঁকে তিনিই নিয়ে গিয়েছিলেন বলে দাবি তৃণমূল মুখপাত্রের।

আরো পড়ুন: Rachana Banerjee: সকলের সামনে বুম্বা দার কোন সিক্রেট ফাঁস করলেন রচনা?

By Torsha