আথিয়া শেঠি (Athiya Shetty) এবং কেএল রাহুলের (KL Rahul) বিয়ের প্রস্তুতি পুরোদমে শুরু হয়েছে বলে জানা গেছে। পালি হিলে বিয়ের অনুষ্ঠানের জন্য সাজানো হয়েছে ক্রিকেটারের বাসভবন।

আথিয়া শেঠি (Athiya Shetty) এবং কেএল রাহুল (KL Rahul) সম্ভবত ২৩ জানুয়ারি বিয়ে করতে চলেছেন, বিশেষ দিনটির জন্য প্রস্তুতি পুরোদমে শুরু করেছে দুই তারকার পরিবার। একটি প্যাপারাজ্জি অ্যাকাউন্টে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে ক্রিকেটারের বাড়িটি আলোয় সজ্জিত হয়েছে। খান্ডালায় সুনীল শেঠির (Suneil Shetty) ফার্মহাউসে এই দম্পতি গাঁটছড়া বাঁধতে চলেছেন বলে জানা গেছে। প্রস্তুত হয়ে গিয়েছে অতিথি তালিকাও। উভয় পরিবারই বিয়ে নিয়ে সমানভাবে উচ্ছ্বসিত। তবে আথিয়া এবং কেএল রাহুল উভয়ের পরিবারই বিস্তারিত সম্পর্কে কোনো মন্তব্য করেননি।

২০১৯ সালে কেএল রাহুলের (KL Rahul) সাথে আথিয়া শেঠি (Athiya Shetty) বন্ধুদের মাধ্যমে দেখা করেছিলেন। বলা হয় যে তারা খুব অল্প সময়ের মধ্যেই একে অপরের বন্ধু হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় একসাথে ছবি পোস্ট করার পর থেকেই তাদের প্রেমের গুজব ইন্টারনেটে দাবানলের মতো ছড়িয়ে পড়ে। আথিয়া তাদের সম্পর্ককে ইনস্টাগ্রাম-অফিসিয়াল করেছেন, কিন্তু দুজনের কেউই তাদের সম্পর্ককে স্বীকার করে সিলমোহর বসাননি। দুজনে বেশ দীর্ঘ সময় ধরে ডেট করেছেন। এবার মনে হচ্ছে এই দম্পতি অবশেষে গাঁটছড়া বাঁধতে চলেছেন। ‘ব্যক্তিগত প্রতিশ্রুতি’র কারণে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতের চলমান সিরিজ থেকে তারকা ব্যাটারকে বিরতি দেওয়ার পরে বিয়ের গুজবটি ছড়িয়ে পড়ে। প্রতিবেদনে আরও দাবি করা হয়েছে যে অক্ষয় কুমার এবং সালমান খানের মতো কিছু অভিনেতা সম্ভবত এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

আরও পড়ুন…Eken Babu : ফ্ল্যাট থেকে উদ্ধার একেন বাবুর স্রষ্টা সুজন দাশগুপ্তর মৃতদেহ!