সম্পর্কের গুজব বিনোদন শিল্প জগতের অংশ। শোবিজের জগতে, তারকাদের রাতারাতি একে অপরের সাথে যুক্ত করে নানান গুঞ্জন ছড়ায়। আজকাল এমনই একটি ট্রেন্ডিং বলিউড দম্পতি হলেন তামান্না ভাটিয়া (Tamannah Bhatia) এবং বিজয় ভার্মা (Vijay Verma)।
জল্পনা শুরু হয়েছিল যখন নতুন বছরের প্রাক্কালে দুজনের গোয়াতে রোমান্টিক ছুটি কাটানোর খবর সামনে আসে। দুই তারকার চুম্বনের ছবি অনলাইনে প্রকাশিত হওয়ায় সাথে সাথেই ভাইরাল হয়ে যায়। এরপরে, দু’জন একে অপরের সাথে একটি অ্যাওয়ার্ড শোয়ের অনুষ্ঠানে এবং অতি সম্প্রতি, মুম্বাইয়ের বান্দ্রায় একটি লাঞ্চ ডেটে একে অপরের সাথে দেখা গেছে। তবে, আজ অবধি ভাটিয়া এবং ভার্মা উভয়েই এই গুজব সম্পর্কে মৌন ছিলেন।
কিন্তু, অবশেষে মুখ খুললেন বিজয় ভার্মা (Vijay Verma)। সম্প্রতি, ডিএনএ নিউজ বিজয় ভার্মা এবং তামান্নাকে লাঞ্চ ডেটে দেখার বিষয়ে একটি গল্প প্রতিবেদন প্রকাশ করেছিল, যার প্রতিক্রিয়ায় বিজয় ভার্মা একটি পোস্ট শেয়ার করেছেন যা ভক্তদের প্রশংসা অর্জন করেছে। তিনি নিউজ হাউসের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে কাহানি পরিচালক সুজয় ঘোষের সাথে একটি ছবি পোস্ট করেছেন, তার দিকে একটি জুজু মুখ দিয়ে ইশারা করেছেন এবং লিখেছেন, “আমার লাঞ্চ ডেট”। বিজয় ভার্মা, কারিনা কাপুর এবং জয়দীপ আহলাওয়াতের সাথে দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স-এ হাজির হতে চলেছেন। এটি জাপানি লেখক কেইগো হিগাশিনোর উপন্যাসের একটি রূপান্তর। এছাড়াও সোনাক্ষী সিনহা, গুলশান দেবাইয়া এবং সোহম শাহের সাথে বিজয়ের প্রাইম ভিডিও সিরিজ দহদও রয়েছে।
আরও পড়ুন…Pathaan Advance Booking : কবে থেকে শুরু হচ্ছে পাঠান অগ্রিম টিকিট বুকিং ?