শাহরুখ খানের (Shahrukh Khan) ছবি ‘পাঠান’ (Pathaan) মুক্তি পাবে 25শে জানুয়ারী ২০২৩-এ। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির অগ্রিম বুকিং। প্রায় এক মাস ধরে বিদেশে পাঠান সিনেমার অগ্রিম টিকিট বুকিং চলছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ফিল্মটির জার্মানিতে বাম্পার অগ্রিম বুকিং হয়েছে। কিছু প্রতিবেদনে বলা হয়েছে, প্রথম দিনেই জার্মানিতে ছবিটির সমস্ত শো হাউসফুল হয়ে গেছে। বলা বাহুল্য শাহরুখ খানের ভক্তরা ছবিটির মুক্তি নিয়ে খুব উচ্ছ্বসিত। ভারতে, ছবির অগ্রিম বুকিং শুরু হয়ে যাবে মুক্তির পাঁচ দিন আগে আগামী ২০ জানুয়ারি থেকে। এই ছবির ডিস্ট্রিবিউশনের দায়িত্বে থাকা একজন জানিয়েছেন, ”পাঠান’ ছবির অগ্রিম বুকিং শুরু হয়ে যাবে ২০ জানুয়ারি থেকে। সাধারণ টুডি ভার্সন ছাড়াও এই ছবি আরও অনেগুলো ভার্সনে দেখা যাবে। স্পাই ইউনিভার্সের চতুর্থ ছবি নিয়ে আসতে চলেছে যশরাজ ফিল্মস।’

পাঠান (Pathaan) একটি স্পাই-থ্রিলার যেটিতে শাহরুখ খানকে প্রধান চরিত্রে দেখা যায়। এটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ, যিনি ব্যাং ব্যাং এবং ওয়ার তৈরির জন্য অনেকের কাছেই পরিচিত। স্পাই ইউনিভার্সের পরবর্তী ছবি পাঠান (Pathaan) চলচ্চিত্রে দীপিকা পাড়ুকোন প্রধান মহিলা হিসেবে অভিনয় করেছে। ছবিটি তার ক্যারিয়ারের সবচেয়ে বড় চলচ্চিত্রগুলির মধ্যে একটি। আরও অভিনয় করেছেন জন আব্রাহাম (John Abraham) ও সালমান খান (Salman Khan)। পাঠান ২৫ জানুয়ারি পর্দায় হিট করার জন্য প্রস্তুত।

যদিও ভারতে এখনও অগ্রিম বুকিং শুরু হয়নি, ‘পাঠান’ (Pathaan) ভারতেও বাম্পার ওপেন পাবে বলে আশা করা হচ্ছে। কারণ চার বছর পর বড়ো পর্দায় ফিরছেন শাহরুখ খান।

আরও পড়ুন…Jaya Bachchan : পাপারাজ্জিদের ওপরে রেগে গিয়ে বেফাঁস মন্তব্য, ফের বির্ততে জয়া বচ্চন!