২০০৫ সালে “পরিণীতা” ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন বিদ্যা বালন, ছবির নায়ক ছিলেন সইফ আলি খান। তারপরেই তাদের বন্ধুত্ব নিয়ে নানারকম গুঞ্জন শুরু হয়। কিন্তু ততদিনে বিদ্যা বালন নিজের জাত চেনাতে একের পর এক দুর্দান্ত ছবি উপহার দিতে শুরু করেন। ২০১১ সালে মুক্তি পায় তার বিখ্যাত ছবি ‘দ্য ডার্টি পিকচার’। অভিনেত্রী সিল্ক স্মিতার জীবনী নির্ভর ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করে তার অভিনয়ের দক্ষতার পরিচয় দিয়েছিলেন।
তবে সইফের সাথে যতই বন্ধুত্ব থাকুক না কেনো, ‘দ্য ডার্টি পিকচার’ ছবিটি এখনো দেখেননি সইফ। করিনা জানান হয়তো সইফ ভয় পান যদি করিনা (Kareena Kapoor) নিজেও এই ধরণের ছবি করতে চান। তাই হয়তো এই ছবি দেখা থেকে নিজেকে বিরত রেখেছেন সইফ।
করিনাও কি কোনোদিন সুযোগ পেলে এই ধরনের চরিত্রে অভিনয় করার সুযোগ পান তবে কি করবেন করিনা (Kareena Kapoor)? তিনি জানান, “বিদ্যা ২০১১ সালের ‘হিরো’। আমি সেই রকম ঝুঁকি নিতে পারব কি না জানি না। তবে হ্যাঁ, সেই ছবিতে সলমন খান বা শাহরুখ খানের মতো কেউ থাকলে ভারসাম্য বজায় থাকবে। তা হলে হয়তো পুরোপুরি ফ্লপ হবে না।” এর পরই বলেন, সইফকে জিজ্ঞাসা করে দেখবেন বরং। যদিও আক্ষেপ, “ও তো দেখতেই চায় না ছবিটা। কত বার বলেছি, চলো একসঙ্গে বসে দেখি! ‘হ্যাঁ’ বলেছে কিন্তু দেখেনি। হয়তো ভাবছে, আমিও ওই ধরনের একটা সিনেমায় কাজ করতে চাইব।”
আরো পড়ুন: Writwik Mukherjee: অভিনয় জীবনের যাত্রা কেমন ছিল ঋত্বিকের? কি বললেন তিনি? 

By Torsha