এক সময় টেলিভিশন জগতের অন্যতম বিখ্যাত মুখ ছিলেন সানন্দা বসাক (Sananda Basak)। ‘গোয়েন্দা গিন্নি’, ‘জয়ী’, ‘প্রথমা কাদম্বিনী’, ‘নেতাজি’র মতো বহু ধারাবাহিকে দক্ষতার সাথে অভিনয় করেছেন তিনি। তবে বর্তমানে খুব একটা টিভির পর্দায় দেখা যায়না তাকে। আর মেয়ে হওয়ার পর করোনা পরিস্থিতিতে বাইরে কাজ না করার সিদ্ধান্ত নেন সানন্দা (Sananda Basak)। খুব তাড়াতাড়ি বিয়ে করেন তিনি। কিন্তু বিয়েই যে কাল হয়ে দাঁড়াবে জীবনে সেটা কে জানতো!
বিয়ে নিয়ে অনেকের মাথাতেই নানারকম পরিকল্পনা ঘোরে। স্বামীর সাথে একসাথে ঘুরতে যাওয়া, সিনেমা দেখা আরো কত কী! কিন্তু বিয়ের পরেই সানন্দার জীবনটাই পুরো বদলে যায়। ঠিক কী হয়েছিল? ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে সানন্দা বললেন, “কত স্বপ্ন ছিল। কিন্তু বিয়ের এক মাস কাটতে না কাটতেই জানতে পারি, আমি অন্তঃসত্ত্বা। যেখানে আমার বন্ধুরা বিয়ের এক বছর বিদেশে ঘুরতে যাচ্ছে, সেখানে আমি তখন বাচ্চা বড় করছি। খুব রাগ হয়েছিল। আমার স্বামীর সঙ্গে সিরিয়াল করতে গিয়েই আলাপ। ওকেই তাই মাঝে মাঝে রাগ দেখাই।”
যদিও এখন তার মেয়ে অনেকটাই বড়ো। মা ও মেয়ে পুরোই বন্ধু মতো। নিজের মতো সংসার এবং ব্যাবসা একসঙ্গেই সামলাচ্ছে এখন সানন্দা।
আরো পড়ুন: Jeetu Kamal: আবারো সত্যজিৎ রায়ের ভূমিকায় জীতু, কি বলছেন তিনি?

 

By Torsha