বিগ বস (Bigg Boss) হলো দেশের অন্যতম জনপ্রিয় টিভি শো। সালমান খান (Salman Khan) এই বিতর্কিত রিয়েলিটি টিভি শো হোস্ট করেন। সালমান প্রায় বিগত গত ৮ সিজন ধরে বিগ বস (Bigg Boss) হোস্ট করছেন। তবে, বিগ বস-এর সঙ্গে সালমান খানের (Salman Khan/ চুক্তি এই সপ্তাহে শেষ হয়েছে। যার কারণে গুজব ছড়িয়েছে যে আর বিগ বস (Bigg Boss) হোস্ট করবেন না সালমান খান।

শোনা যাচ্ছে সালমান খানের কাছ থেকে সঞ্চালকের দায়িত্ব নিতে পারেন পরিচালক করণ জোহর (Karan Johar)। যদিও, শোটির প্রযোজকরা এখনও ঘোষণা করেননি যে নতুন উপস্থাপক কে হবেন, তবে গুজব ছড়িয়েছে যে করণ জোহর (Karan Johar) নতুন সঞ্চালকের ভূমিকাটি গ্রহণ করবেন। করণ জোহর (Karan Johar) এখন বিগ বস ১৬-এর উইকেন্ড কা ভার সঞ্চালনা করবেন।

এর আগে বিগ বস-এর ১৬তম সিজনের তৃতীয় সপ্তাহে, সালমান খান যখন ডেঙ্গুতে আক্রান্ত ছিলেন তখন সালমানের পরিবর্তে শো হোস্ট করেছিলেন করণ জোহর। করণ জোহর বিগ বস OTT-এর হোস্টও ছিলেন। তাহলে কি এবার সালমানের পরিবর্তে নতুন সঞ্চালক হিসাবে ফিরে আসবেন করণ? যদিও চ্যানেল বা শো নির্মাতাদের পক্ষ থেকে এই বিষয়ে কোনও আনুষ্ঠানিক ঘোষনা করা হয়নি।

বর্তমানে শোটির ১৬তম সিজন চলছে। এই বারের সিজনে বিগ বসের প্রতিযোগীদের মধ্যে ছিলেন পরিচালক সাজিদ খান, আব্দু রোজিক, টেলিভিশন অভিনেত্রী টিনা দত্ত, সৃজিতা দে, সুম্বুল তৌকির, প্রিয়াঙ্কা চাহার চৌধুরী, অঙ্কিত গুপ্তা, শালিন ভানোট, নিমৃত কৌর আলুওয়ালিয়া, মারাঠী বিগবস বিজেতা শিব ঠাকরে, বিতর্কিত গায়ক এম সি স্ট্যান, অর্চনা গৌতম সহ আরও বেশ কয়েকটি চেনা-অচেনা মুখ।

এদিকে, এই সপ্তাহে, শ্রীজিতা দে এবং আবদু রোজিক বিগ বস ১৬ থেকে বিদায় নিয়েছেন। সর্বনিম্ন ভোটের ভিত্তিতে শ্রীজিতাকে বহিষ্কার করা হয়েছিল। আবদুকে ব্যাক্তিগত প্রতিশ্রুতির কারণে শো ছাড়তে হয়েছে।

আরও পড়ুন…Shahid Kapoor : শাহিদ কাপুরের ওয়েব সিরিজ ফার্জির ট্রেলার লঞ্চ ইভেন্টে চাঁদের হাট!