অর্জুন কাপুর (Arjun Kapoor) এবং টাবু (Tabu) অভিনীত ফিল্ম কুত্তে (Kuttey) ১৩ জানুয়ারি শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এবং বক্স অফিসে মোটামুটি ভাল সংগ্রহ করেছে। ডার্ক কমেডি-ড্রামাটিতে কঙ্কনা সেনশর্মা (Kankana Sen Sharma), নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah) রাধিকা মদন (Radhika Madan), কুমুদ মিশ্র (Kumud Mishra) এবং শার্দুল ভরদ্বাজ (Shardul Bhardwaj) মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন।

নির্মাতারা ডার্ক কমেডির ট্রেলার কুত্তে (Kuttey)-এর পোস্টার দিয়ে ভক্তদের কৌতূহলী করে ছিলেন। সমগ্র মুভিটি গ্যাংস্টার, অ্যাকশন এবং বিশ্বাসঘাতকতার গল্প বলে। কুত্তে (Kuttey) চলচ্চিত্রটির মাধ্যমে পরিচালনায় আত্মপ্রকাশ করেছেন আসমান ভরদ্বাজ। ছবিটি প্রথম দিনেই ১.০৭ কোটি রুপি সংগ্রহ করেছে।

কুত্তে সিনেমাতে অর্জুন কাপুর (Arjun Kapoor) একজন পুলিশকর্তা এবং টাবু (Tabu) একজন তদন্তকারী অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন। অন্যদিকে, নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah) একজন গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করছেন। বিশাল ভরদ্বাজ ফিল্মটি রচনা করেছেন এবং শাহিদ কাপুরের (Shahid Kapoor) সঙ্গে কামিনে ছবিটি পরিচালনা করেছেন, কামিনে ছবি থেকে গুলজারের (Gulzar) জনপ্রিয় গানটির পুনঃনির্মাণ করেছেন। বিশাল ভরদ্বাজ কামিনের টাইটেল ট্র্যাকটিও পুনরায় তৈরির জন্য মিউজিকও দিয়েছেন।

অর্জুন কাপুর অভিনীত কুত্তে লাভ ফিল্মস এবং বিশাল ভরদ্বাজ ফিল্মসের ব্যানারে প্রযোজনা করেছে লাভ রঞ্জন, বিশাল ভরদ্বাজ, অঙ্কুর গর্গ এবং রেখা ভরদ্বাজ। গুলশান কুমার এবং ভূষণ কুমারের টি-সিরিজ দ্বারা উপস্থাপিত ছবিটিতে গুলজারের লেখা গানের সাথে ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল ভরদ্বাজ।

আরও পড়ুন…Alia Bhatt : নাটু নাটু-র গোল্ডেন গ্লোব জেতার পরে RRR টিমের জন্য দুর্দান্ত পার্টির আয়োজন করতে চলেছেন আলিয়া ভাট!