সৃজিত মুখার্জির (Srijit Mukherji) পরবর্তি ছবি “পদাতিক” (Padatik) যা বিখ্যাত বাঙালী চিত্র পরিচালক মৃণাল সেনের বায়োপিক ১৫ই জানুয়ারিতে শুটিং ফ্লোরে যেতে চলেছে। তার আগে আজ শুক্রবার মৃণাল সেন চরিত্রে বাংলাদেশী অভিনেতা চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury) এবং মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে টলিউড তারকা মোনামি ঘোষের (Monami Ghosh) ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে।
পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) ৩০ ডিসেম্বর, মৃণাল সেনের মৃত্যুবার্ষিকীতে ছবির কাস্টিং ঘোষণা করেছিলেন। পদাতিক সিনেমাটির প্রযোজনা সংস্থা ফ্রেন্ডস কমিউনিকেশন আজ ছবির চরিত্রগুলির প্রথম চেহারা প্রকাশ করেছে। সম্প্রতি, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সোশ্যাল মিডিয়ায় পদাতিকের জন্য সৃজিত মুখার্জি (Srijit Mukherji) এবং চঞ্চল চৌধুরীকে (Chanchal Chowdhury) শুভেচ্ছা জানিয়েছিলেন। সৃজিতের প্রকল্পগুলির অবিচ্ছেদ্য অংশ মেক-আপ শিল্পী সোমনাথ কুন্ডুর, দুর্দান্ত প্রয়াসে চঞ্চল চৌধুরী সহ অন্যান্য তারকাদের দেখে রীতিমত অবাক হয়েছেন সকলে। সাদা-কালো ছবিতে চঞ্চল চৌধুরীকে দেখতে অবিকল মৃণাল সেনের মতো, একই চশমা পরা সাদা ধুতি সাথে ফতুয়া সাথে হাতে সিগারেট। অন্যদিকে, মোনামি ঘোষও গীতা সেনের চেহারা দিয়ে তার ভক্তদের চমকে দিয়েছেন। গীতা সেনের বেসে তাকে পুরোপুরি অচেনা লাগছে। শোনা যাচ্ছে যে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) মোনামি ঘোষকে এই চরিত্রের জন্য বেছে নিয়েছেন কারণ মোনামিকে দেখতে অনেকটা গীতা সেনের মতো। কোরক সামন্তকে এই ছবিতে তরুণ মৃণাল সেনের ভূমিকায় দেখা যাবে। আর মৃণাল সেন ও গীতা সেনের একমাত্র ছেলে কুণাল সেনের ভূমিকায় অভিনয় করবেন সম্রাট চক্রবর্তী।
আরও পড়ুন…Jacob Elordi As Superman : হেনরি ক্যাভিলের পরিবর্তে সুপারম্যানের ভুমিকায় দেখা যাবে ইউফোরিয়া তারকা জ্যাকব এলর্ডিকে?