ডিসিইউ থেকে সুপারম্যান হিসাবে হেনরি ক্যাভিলের (Henry Cavill) প্রস্থান করার পরেই একটি নতুন গুজব শোনা যাচ্ছে যে ইউফোরিয়া তারকা জ্যাকব এলর্ডি (Jacob Elordi) নতুন সুপারম্যানের ভুমিকায় অবতীর্ণ হতে পারেন।

২৫ বছর বয়সী অস্ট্রেলিয়ান অভিনেতা, জ্যাকব এলর্ডির (Jacob Elordi) এইচবিও শো ইউফোরিয়াতে চিত্তাকর্ষক অ্যান্টিহিরো চরিত্রে অভিনয় করার পরে লাইমলাইট এসেছেন। এইচবিও-র ইউফোরিয়া সিরিজের সাফল্য তাকে দর্শকদের মধ্যে হার্টথ্রব করে তুলেছিল।

একটি বিনোদন আউটলেট এর মতে সম্প্রতি ওয়ার্নার ব্রাদার্সের কর্মকর্তারা একজন অস্ট্রেলিয়ান অভিনেতা খুঁজছেন। এই আউটলেট আরও বলে যে “অস্ট্রেলিয়ান অভিনেতা যিনি নেটফ্লিক্স ট্রিলজিতে ছিলেন এবং বর্তমানে একটি এইচবিও টিন সিরিজে অভিনয় করেছেন সম্ভবত জ্যাকব এলর্ডিকে সুপারম্যানের ভূমিকার জন্য বেছে হতে পারে। সুপারম্যানের পরবর্তি চলচ্চিত্র ২০২৫-এর মাঝামাঝি সময়ে মুক্তি পেতে পারে।” পিটার সাফরান এবং জেমস গুন সিইও-এর ভূমিকা গ্রহণ করার সাথে সাথে, আসন্ন প্রকল্পগুলির জন্য তাদের নতুন পরিকল্পনা এখনও আড়ালে রেখেছেন।

তবে, যে কেউ সুপারম্যানের ভুমিকায় হেনরি ক্যাভিলকে প্রতিস্থাপন করবে তাকে বেশ সমালোচনার মুখে পড়তে হবে। কারণ সুপারম্যানের ভক্তরা এখনও হেনরি ক্যাভিলের দিসিইউ থেকে বেড়িয়ে যাওয়ার বিষয়টি মেনে নিতে পারেননি।

আরও পড়ুন…Shahid Kapoor : শাহিদ কাপুরের ওয়েব সিরিজ ফার্জির ট্রেলার লঞ্চ ইভেন্টে চাঁদের হাট!