এস এস রাজামৌলির (SS Rajamouli) আরআরআর (RRR) ছবির নাটু নাটু গানের  গোল্ডেন গ্লোব জয় ভারতকে গর্বিত করেছে। সাথে এই মর্যাদাপূর্ণ সম্মান পাওয়া প্রথম ভারতীয় চলচ্চিত্রে পরিণত করেছে। ৮০ তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে সেরা গান- মোশন পিকচারের জন্য সঙ্গীত সুরকার এমএম কিরাভানি এই পুরস্কার পেয়েছেন।
এই মাইলফলককে স্মরণীয় করে তুলতে ব্রহ্মাস্ত্র অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt) বিশেষ উদ্যোগ নিয়েছেন। বলিউডলাইফের একটি প্রতিবেদনে যদি বিশ্বাস করা হয়, তাহলে আলিয়া ভাট (Alia Bhatt) আরআরআর (RRR) ছবির তারকা কাস্ট রাম চরণ (Ram Charan) এবং এনটিআর জুনিয়রের (Ntr Junior) পাশাপাশি এসএস রাজামৌলি (SS Rajamouli) এবং প্রশংসিত ছবির পুরো কাস্ট এবং ক্রু সদস্যদের জন্য একটি জমকালো পার্টি দিতে চলেছেন। শুধু তাই নয়, গোল্ডেন গ্লোবের ফলাফল ঘোষণা হওয়ার সাথে সাথে আলিয়া এসএস রাজামৌলিকে শুভেচ্ছা জানিয়েছিলেন। রণবীর কাপুরও জয়ের জন্য রাজামৌলিকে অভিনন্দন জানান।
আরআরআর (RRR) ছবিতে আলিয়া ভাট (Alia Bhatt) সীতার ভূমিকায় অভিনয় করেছিলেন। যদিও তার ক্যামিওটি সংক্ষিপ্ত ছিল, কিন্তু ছবিতে তার অভিনয় অনেকের দ্বারা প্রশংসিত হয়েছিল এবং এমনকি তিনি এসএস রাজামৌলির সাথে আরেকটি চলচ্চিত্র সাইন করেছেন যেখানে তিনি দক্ষিণ সুপারস্টার মহেশ বাবুর সাথে একটি ফিল্মের প্রধান ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গেছে।
আরআরআর (RRR) ফিল্মে অভিনয় করেছেন এন.টি. রামা রাও জুনিয়র, রাম চরণ, অজয় ​​দেবগন, আলিয়া ভাট, শ্রিয়া শরণ, সামুথিরাকানি, রে স্টিভেনসন, অ্যালিসন ডুডি এবং অলিভিয়া মরিস। চলচ্চিত্রটি ছিল দুই বাস্তব জীবনের ভারতীয় বিপ্লবী কোমরাম ভীম এবং আলুরি সীতারামা রাজুর ব্রিটিশ রাজের বিরুদ্ধে নিরলস লড়াইয়ের গল্প। ৫৫০ কোটি টাকার বিশাল বাজেটে তৈরি ছবিটি বক্স অফিসে ১২০০ কোটি রুপি আয় করে একটি বিশাল ব্লকবাস্টারে পরিণত হয়েছে।
আরও পড়ুন…Srijit Mukherji : সামনে এলো সৃজিত মুখোপাধ্যায়ের পদাতিক ছবিতে তারকাদের ফার্স্ট লুক!