জাকির হোসেনের নাম নাকি এবার ফকির হোসেন হয়ে যাবেন!বৃহস্পতিবার কলকাতা লাগোয়া উত্তর ২৪ পরগনার কেষ্টপুরে আয়োজিত একটি অনুষ্ঠানে যোগ দিতে এসে এমনই কথা বলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)।

বৃহস্পতিবার স্বামী বিবেকানন্দ জন্ম দিবস উপলক্ষে বিজেপির পক্ষ থেকে এক পদযাত্রার আয়োজন করা হয়েছিল।সেখানে বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের নেতৃত্বে ভিআইপি রোডের কেষ্টপুর থেকে এক পথযাত্রা শুরু হয়।দলীয় পতাকা হাতে বিজিপি কর্মী ও সমর্থকরা অংশ নেন এই পদযাত্রায়।সেখানেই সুকান্ত বাবু বলেন,-“উন্নয়ন শুধুমাত্র তৃণমূলের এমপি এমএলএ নেতাদের বাড়িতে বাড়িতে যাচ্ছে। জাকির হোসেনের নাম এর পর থেকে পরিবর্তন হয়ে ফকির হোসেন হয়ে যাবে, যদি না দিদির অনুপ্রেরণায় আরো বেশি কিছু জমিয়ে না থাকে। আমি আশা করছি আগামী দিনে উনি ফকির হোসেনই হবেন।”

জাকির হোসেনের বাড়িতে সিআইএসএফ নিয়ে যাওয়া প্রসঙ্গে তিনি বলেন,-“উনি কি ভারতবর্ষের আইন মানবেন না ভারতবর্ষের আইন বলছে, আপনি টাকা রাখতে পারেন তবে তার উৎস জানাতে হবে। উনি বলতে না পারলে সেই টাকা আয়কর দপ্তর বাজেয়াপ্ত করবে। পশ্চিমবঙ্গ পুলিশের কাছ থেকে সহযোগিতা পাওয়া যায় না তাই সিআইএসএফ নিয়ে যাওয়ার প্রয়োজনীয়তা হয়। পশ্চিমবঙ্গ পুলিশ সংবিধান অনুযায়ী কাজ করলে পশ্চিমবঙ্গ পুলিশ দিয়েও হয়ে যেত।”

জাকির হোসেনের সাফাই প্রসঙ্গে তিনি বলেন,-“চাষীর জন্য টাকা ওনার কাছে থাকবে কেন। চাষীদের কাছে তো একাউন্টে টাকা ট্রান্সফার হওয়ার কথা কাকে বোকা বানাচ্ছেন উনি।চুরি করতে গিয়ে ধরা পড়ে গেছেনউনি।”

ভোটে ফলাফল বদলে দেওয়া প্রসঙ্গে বলেন,-“শুধু ফলাফল বদলে দেওয়া নয় অনেক ক্ষেত্রে জয়ীপ্রার্থীকে ডি এম এস পি কে ফোন করে সার্টিফিকেট না দেওয়া। যে হেরে গেছে ভিডিওকে জোর করে তার নামে সার্টিফিকেট ইস্যু করার মতন ঘটনা হয়েছে।”আদালত নিয়ে করা কুনাল ঘোষের মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন,-“আদালত নিয়ে বলার মত ধৃষ্টতা আমাদের নেই কুনাল বাবুর আছে উনি জেল খাটা মানুষ।”

 

আরো দেখুন:Rathin Ghosh:প্রধানমন্ত্রীর নবরূপ স্বামীজি!বিজেপি সাংসদের মন্তব্যে ‘রাজনৈতিক প্রতিযোগিতা’দেখলেন খাদ্যমন্ত্রী