টেলিভিশন জগতে বেশ জনপ্রিয় মুখ শার্লি মোদক (Sharli Modak)। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এ হংসিনী চরিত্রে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। কলকাতায় আসার পর তার প্রেমিক মৃত্যুঞ্জয়ই তাকে আগলে রেখেছিলেন যাকে ভালোবেসে নীল বলেই ডাকতেন তিনি।
তবে হঠাৎ পাঁচ বছরের সম্পর্কে ছন্দপতন হলো। নিজেদের সম্পর্ক নিয়ে কখনোই লুকোচুরি করেননি এই জুটি। বরং তাদের সোশ্যাল মিডিয়াতেই তার প্রেমের ঝলক দেখা যেত। তবে হঠাৎ আলাদা হওয়ার সিদ্ধান্ত কেনো? কি বললেন শার্লি (Sharli Modak)?
আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, “হ্যাঁ, প্রায় পাঁচ বছর পর আমি সিঙ্গল। এই সময়টা বেশ উপভোগ করছি। এক হাতে তো আর তালি বাজে না। আমি এখন বেশ খুশি। মনে হচ্ছে, একধাক্কায় অনেকটা বড় হয়ে গিয়েছি। নিজের সঙ্গে কাটানো মুহূর্তগুলো খুব উপভোগ করছি।”
শার্লি এও বলেন, “আমার আর নীলের এটা যৌথ সিদ্ধান্ত। তবে বাইরে যে যা খুশি আমার সম্পর্কে বলতে পারেন। তাতে যদিও আমার কিছু যায়-আসে না।” অভিনেত্রীর প্রেমিকও মডেলিংয়ের সাথে যুক্ত। তবে সাফল্যের দিক থেকে অনেকটাই এগিয়ে আছেন শার্লি।
আপাতত শার্লি কাজ থেকে কিছুদিনের জন্য বিরতিতে আছেন। বেশ ছুটির মেজাজে সিনেমা, সিরিজ দেখেই কাটাচ্ছেন। তবে এবার নিজেকে আরো ভালোভাবে ঘষে মেজেও নিতে চান শার্লি।
আরো পড়ুন: Rakhi Sawant : গোপনে বিয়ে করলেন বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত? ভাইরাল হলো বিয়ের ছবি!

By Torsha