ফের নেটফ্লিকসে প্রত্যাবর্তনের জন্য প্রস্তুতি নিচ্ছেন তাপসী পান্নু (Taapsee Pannu)। তাপসী পান্নু (Taapsee Pannu) যিনি হাসিন দিলরুবাতে রানীর চরিত্রে সকল দর্শকদের হৃদয় চুরি করেছিলেন।

নির্মাতারা সম্প্রতি সিক্যুয়েলের প্রথম পোস্টার উন্মোচন করেছেন। সিক্যুয়ালটির শিরোনাম ফির আয়ি হাসিন দিলরুবা (Phir Ayi Haseen Dilruba)। পোস্টার দেখে একটা বিষয় স্পষ্ট যে আগের ফিল্মটির মতন এই ছবিটিও রোমাঞ্চকর হওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। পোস্টারে তাপসীকে রানির চরিত্রে দেখা যাচ্ছে। তাপসী পান্নুকে রানীর সিগনেচার লুক লাল শাড়িতে জলের ধারে বসে থাকতে দেখা যাচ্ছে, যার সামনে তাজমহল। লাল চুড়ির সাথে, রক্তে রঞ্জিত হাতটি পাশে জলে ওপড়ে রয়েছে। পোস্টারটি ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন “এক নতুন শহরে, আরও একবার… বিশৃঙ্খলা সৃষ্টি করতে আসছে আমাদের হাসিন দিলরুবা!”।

আসন্ন চলচ্চিত্রটি কণিকা ঢিল্লোন দ্বারা সহ-লিখিত হবে, যিনি চলচ্চিত্রটির প্রযোজক হিসাবেও কাজ করেন। ছবিটি পরিচালনা করবেন জয়প্রদ দেশাই। তাপসী পান্নু এবং বিক্রান্ত ম্যাসেকে আবারও তাদের ভূমিকা পুনরায় দেখা যাবে। এই ছবিতেও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সানি কৌশল (Sunny Kaushal)। টুইটারে একটি মজার কথোপকথনে, কণিকা এবং তাপসী টিজ করেছিলেন যে আসন্ন সিক্যুয়েলটি তার আগের সিনেমাটির চেয়ে অনেক বেশি রোমাঞ্চকর হবে। অভিনেত্রী মন্তব্য করেছেন যে তিনি যখন স্ক্রিপ্টটি লিখেছিলেন তখন কণিকার বিষয় তার কোনও ধারণা ছিলোনা। তাপসী আরও যোগ করেন যে ছবির গল্প শোনার পর তার রক্তচাপ উচ্চ হয়ে গেছে।

আরও পড়ুন…Shahrukh Khan : মধ্যরাতে হোটেলে দেখা করে ভক্তের ইচ্ছা পূরণ করলেন শাহরুখ খান!