এসএস রাজামৌলির (SS Rajamouli ফিল্ম আরআরআর (RRR) গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড জিতে প্রথম ভারতীয় চলচ্চিত্র হয়ে ইতিহাস সৃষ্টি করেছে। সেরা অরিজিনাল গান “নাটু নাটুর” (Naatu Naatu) জন্য গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড (Golden Globe Awards) পুরস্কার জিতলো আরআরআর (RRR)। গানটির সুর করেছেন সঙ্গীত পরিচালক এম এম কিরাভানি (MM Keeravani)। চন্দ্রবোসের (ChandraBose) কথায় গানটি গেয়েছেন কালা ভৈরব (Kala Bhairava) এবং রাহুল সিপলিগঞ্জ (Rahul Sipligunj)।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি )Narendra Modi) টুইটারে আরআরআর (RRR) দলটিকে অভিনন্দন জানিয়েছেন। এই জয়কে “খুব বিশেষ অর্জন” বলে অভিহিত করেছেন প্রধানমন্ত্রী।

১৯২০-এর দশকের ব্রিটিশ-অধিকৃত ভারতে সেট করা পিরিয়ড ড্রামাটির কাস্টে রয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt) এবং অজয় ​​দেবগন (Ajay Devgan)। এর পাশাপাশি ব্রিটিশ অভিনেতা রে স্টিভেনসন (Ray Stevenson), অ্যালিসন ডুডি (Alison Doody) এবং অলিভিয়া মরিস (Olivia Morris)। আরআরআর (RRR), যা বিশ্বব্যাপী ১,২০০ কোটি রুপি আয় করেছে ফিল্মটির জন্য ইতিমধ্যেই নিউ ইয়র্ক ফিল্ম ক্রিটিক সার্কেল অ্যাওয়ার্ডে এস এস রাজামৌলি (SS Rajamouli) সেরা পরিচালক সহ একাধিক আন্তর্জাতিক সম্মান জিতেছেন। আরআরআর (RRR) বিভিন্ন অস্কার বিভাগে বিবেচনার জন্য মনোনয়ন জমা দিয়েছে এবং অন্তত এর মধ্যে একটি বিভাগে মনোনীত হবে বলে আশা করা হচ্ছে।

লস অ্যাঞ্জেলেসে গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড (Golden Globe Awards) অনুষ্ঠিত হচ্ছে যার সঞ্চালনা করছেন কৌতুক অভিনেতা জেরোড কারমাইকেল (Jerrod Carmichael)। গত বছরের গোল্ডেন গ্লোব বর্জন করেছিল এনবিসি, যারা অনুষ্ঠানটি সম্প্রচার করে এবং টম ক্রুজের নেতৃত্বে হলিউডের অনেক বড় তারকা তাদের গোল্ডেন গ্লোব ফিরিয়ে দিয়েছিলেন।

আরও পড়ুন…Pathaan Trailer Out : মুক্তি পেল শাহরুখ খানের বহুপ্রতীক্ষিত ছবি পাঠানের ট্রেলার!