চলচ্চিত্র নির্মাতা রাজকুমার সন্তোষীর আসন্ন ঐতিহাসিক নাটক গান্ধী গডসে – এক যুদ্ধের (Gandi Godse – Ek Yudh) ট্রেলার বুধবার নির্মাতারা প্রকাশ করেছেন।

গান্ধী গডসে – এক যুদ্ধ (Gandi Godse – Ek Yudh) ১৯৪৭ সালের দেশভাগের পর দেশের ইতিহাসে একটি অশান্ত সময়ের মধ্যে সেট করা, ট্রেলারটি নতুন ভারতে ধর্মের ভিত্তিতে বিভক্ত মতাদর্শগুলি দেখায়। গান্ধী গডসে – এক যুদ্ধের (Gandi Godse – Ek Yudh) তিন মিনিটের ট্রেলারে প্রথমে নাথুরাম গডসের (Nathuram Godse) মহাত্মা গান্ধীকে হত্যা করার ঘটনাটি দেখানো হয়েছে। তবে, এই ছবিতে এখানে একটি বিশেষ টুইস্ট রয়েছে কারণ মহাত্মা গান্ধী (Mahatma Gandhi) হত্যার হাত থেকে বেঁচে যান। গডসে, ক্রোধের বশবর্তী হয়ে গান্ধীর সাথে দেখা করেন, যেখানে প্রতিক্রিয়ায় গান্ধীজি তাকে দেখে হাসেন। গান্ধী গডসে – এক যুদ্ধ (Gandhi Godse – Ek Yudh) ফিল্মটি ইতিহাসকে নতুন করে কল্পনা করেছে এবং ছবিটিতে এই দুই ব্যক্তির মতাদর্শ যখন মিলিত হলে অথবা বিরুদ্ধে গেলে কী ঘটত তা অনুসন্ধান করে।

গান্ধী গডসে – এক যুদ্ধ (Gandhi Godse – Ek Yudh) আসন্ন চলচ্চিত্রটিতে যথাক্রমে মহাত্মা গান্ধী এবং নাথুরাম গডসের চরিত্রে অভিনয় করেছেন দীপক আন্তানি (Deepak Antani) এবং চিন্ময় মন্ডলেকার (Chinmay Mandlekar)। ছবিটির সঙ্গীত পরিচলনা বিখ্যাত সুরকার এ আর রহমান (A.R. Rahman), সাউন্ড ডিজাইন করেছেন রেসুল পুকুট্টি (Resul Pookutty)। সন্তোষী প্রোডাকশন এলএলপি এবং পিভিআর পিকচার্স দ্বারা প্রযোজিত গান্ধী গডসে – এক যুদ্ধ (Gandhi Godse – Ek Yudh) ফিচার ফিল্মটি চলতি মাসের ২৬ জানুয়ারী, ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে৷ ছবিটি বক্স অফিসে শাহরুখ খান (Shahrukh Khan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), এবং জন আব্রাহাম (John Abraham) অভিনীত পাঠান (Pathaan) ফিল্মের সাথে সংঘর্ষে লিপ্ত হবে৷

আরও পড়ুন…Rakhi Sawant : গোপনে বিয়ে করলেন বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত? ভাইরাল হলো বিয়ের ছবি!