বিগ বস খ্যাত হিন্দি টেলিভিশনের অন্যতম বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) তার দীর্ঘদিনের প্রেমিক আদিল দুররানির সাথে আবারও গাঁটছড়া বাঁধার খবর পাওয়া যাচ্ছে। যদিও রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) এখনও অবধি এই বিষয় অফিসিয়ালি কোনো মন্তব্য করেননি, তবে ইন্টারনেটে তাদের কোর্ট ওয়েডিংয়ের ছবি ভাইরাল হয়ে গিয়েছে যার থেকে বোঝা যাচ্ছে যে রাখি অবশেষে তার সম্পর্ককে অন্য স্তরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু, সমস্ত খবরকে নাকোচ করে আদিল এই খবর অস্বীকার করেছেন।

রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) দীর্ঘদিন ধরেই আদিল দুররানির সঙ্গে সম্পর্কে রয়েছেন। দুজনকে প্রায়ই নানা জায়গায় একসাথে প্রকাশ্যে উপস্থিত হতে দেখা যায়। বিকেল থেকে, রাখি সাওয়ান্ত এবং আদিল দুররানির কথিত কোর্ট ম্যারেজের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় বিতরণ করছে যেখানে দেখা যাচ্ছে যে দুজনেরই গলায় মালা সহ এই জুটি তাদের বিয়ের শংসাপত্র হাতে নিয়েছেন। রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) একটি সোনালি রঙের দোপাট্টার সাথে ফ্লোরাল প্রিন্ট শারারা পরেছেন। অন্যদিকে আদিলের পোশাক ছিল ক্যাজুয়াল। তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরপরই অভিনন্দন বার্তা আসতে শুরু করে।

মাত্র কয়েক দিন আগে টিভি অভিনেত্রী দেবোলিনা ভট্টাচার্য গোপন অনুষ্ঠানে তার জিম প্রশিক্ষকের সাথে বিয়ে করে সবাইকে অবাক করে দিয়েছিলেন। রাখি এর আগে একজন ব্যবসায়ী রিতেশ কুমারের সাথে বিয়ে করেছিলেন। তবে, বিগ বসের ঘর থেকে বেরিয়ে আসার পরে যার তাদের বিচ্ছেদ ঘটে।

রাখি সাওয়ান্ত সম্প্রতি তাজ মেমোরিয়াল ক্যান্সার হাসপাতাল থেকে একটি ভিডিও পোস্ট করেছিলেন। ভিডিওতে রাখি তার মায়ের অসুস্থ স্বাস্থ্যের বিস্তারিত জানিয়েছেন। অভিনেত্রী প্রকাশ করেছেন যে তার মা ব্রেন টিউমার এবং ক্যান্সারে আক্রান্ত এবং এখন হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি তার মায়ের জন্য ভক্তদের কাছে দোয়া চেয়েছেন।

আরও পড়ুন…Virat Kohli-Anushka Sharma: মেয়ে ভামিকা দুই বছরের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট শেয়ার করলেন আনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি