বেশ কয়েক মাস হলো আমাদের ছেড়ে চলে গেছে ঐন্দ্রিলা (Aindrilla Sharma)। সোশ্যাল মিডিয়া জুড়ে ঐন্দ্রিলার চলে যাওয়ার পর যে বিষন্নতা ছড়িয়ে পড়েছিল তাও ধীরে ধীরে স্তিমিত হয়েছে। বেশ অনেকদিন নিজেকে সোশ্যাল মিডিয়ার থেকে দূরে রেখে বন্ধি দশা কাটানোর পর আবার ছোট পর্দায় সগৌরবে ফিরতে চলেছেন ঐন্দ্রিলার (Aindrilla Sharma) প্রেমিক সব্যসাচী। সকলেই ফিরে যাচ্ছে আবার নিজের জীবনের স্বাভাবিক ছন্দে। তবে ঐন্দ্রিলা না থাকার কারণে এখনো বুকের মধ্যে চাপা আক্ষেপ নিয়ে ঘুরছেন অভিনেতা সব্যসাচী চৌধুরী।

নতুন ধারাবাহিকের জন্য একেবারে ক্লিন সেভ করে ফেলতে হয়েছে অভিনেতাকে, ঐন্দ্রিলার যা ছিল একেবারেই অপছন্দ। অভিনেতা ঐন্দ্রিলার মা কে ফোন করে বলেন, “আমি তো কথা রাখতে পারলাম না কাকিমা”।

শিখা দেবীর সাথে যোগাযোগ করা হলে এই প্রসঙ্গে তিনি বলেন যে সব্যসাচী তাকে ফোন করেছিলো। তার সাথে অভিনেতার কথাবার্তার একটি ঝলক তুলে ধরেন তিনি। তিনি বলেন,  “মিষ্টি (ঐন্দ্রিলা) আসলে কোনওদিন সব্যসাচীকে ক্লিন শেভ করতে দিত না। ও পছন্দ-ই করত না। তাই সব্যও গোঁফ-দাড়ি কাটতে চায়নি। তবে চরিত্রের প্রয়োজনে সেটা করতেই হয়েছে। কাটার আগে ও আমাকে ফোন করেছিল। প্রোমো পাঠিয়ে ফোনও করেছিল। আমি ঠাট্টা করে বলেছি- মিষ্টি থাকলে তোমাকে চিবিয়ে খেয়ে ফেলত। সব্যসাচী বলল, দাড়ি কাটার সময়ে একথা অনেকবার আমার মাথাতেও এসেছে।”

আরো পড়ুন: Mission Majnu : মুক্তি পেল সিদ্ধার্থ মলহোত্র ও রশ্মিকা মন্দানা অভিনীত ‘মিশন মজনু’ ছবির ট্রেলার

By Torsha