শাহরুখ খান (Shahrukh Khan) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) অভিনীত ফিল্ম পাঠান (Pathaan) আর মাত্র কয়েক দিন পরেই মুক্তি পাবে। দর্শকরা কিং খানকে রূপালী পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সমস্ত প্রত্যাশার মাঝে আজ মঙ্গলবার পাঠান (Pathaan) ছবির নির্মাতারা ছবিটির ট্রেলার প্রকাশ করেছেন। ট্রেলারটি মুক্তির মাত্র ১৯ মিনিটের মধ্যে ১ মিলিয়ন ভিউ অতিক্রম করতে সক্ষম হয়েছে। পাশাপাশি টুইটারে একাধিক কীওয়ার্ডের মাধ্যমে ট্রেন্ডিং করছে।

পাঠান (Pathaan) ছবির ট্রেলারটি আশ্চর্যজনক অ্যাকশন এবং ভিজ্যুয়ালে পরিপূর্ণ। যদিও আগেই ঘোষণা করা হয়েছে যে এই চলচ্চিত্রটি হৃতিক রোশন (Hrithik Roshan) ও টাইগার শ্রফ (Tiger Shroff) অভিনীত ফিল্ম ওয়ার (WAR) এবং সালমান খানের (Salman Khan) টাইগার (Tiger) ফ্র্যাঞ্চাইজি সহ যশরাজ ফিল্মসের (YRF) স্পাই ইউনিভার্সের একটি অংশ হবে। তবে, ট্রেলারে সালমানের বিশেষ উপস্থিতি দেখানো হয়নি। আরও একটি মুখ ছিল যা আগের টিজার ট্রেলারে দেখানো হয়নি এবং তা হল ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia)। পাঠান ট্রেলারটি একটি উচ্চ অক্টেন সিরিজের অ্যাকশন সিকোয়েন্স যা যেকোনো অ্যাড্রেনালিন জাঙ্কিকে আকৃষ্ট করবে। পাঠান চরিত্রে শাহরুখ খানের (Shahrukh Khan) অনবদ্য লুক, অন্যদিকে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) নিখুঁতভাবে একজন নারীর চরিত্রে অভিনয় করেছেন। প্রতিপক্ষ হিসেবে জন আব্রাহাম (John Abraham) দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়িয়ে।

পাঠানের ট্রেলারটি ইউটিউবে আপলোড হওয়ার সাথে সাথে ভক্তরা মন্তব্য বিভাগে তাদের প্রতিক্রিয়া দেখিয়েছেন। শুধু ইউটিউব নয়, টুইটার ব্যবহারকারীরাও ট্রেলারটি দেখে বেশ খুশি বলে মনে হয়েছে এবং ছবিতে শাহরুখ খানের শিরোনামের ভূমিকার জন্য তাদের ভক্তদের ভালবাসা প্রকাশ করেছে।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এবং শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম অভিনীত পাঠান ২৫শে জানুয়ারী মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন…2023 Oscar Nominations : ২০২৩ এর অস্কারে মনোনিত হওয়ার দৌড়ে জায়গা করে নিলো গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি, RRR, ‘কানতারা’, এবং দ্যা কাশ্মীর ফাইলস