দ্য নাইট ম্যানেজার (The Night Manager)-এর ভারতীয় অভিযোজনের ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। সন্দীপ মোদি পরিচালিত ওয়েব শোটিতে প্রধান ভূমিকায় দেখা যাবে অনিল কাপুর (Anil Kapoor) এবং আদিত্য রায় কাপুরকে (Aditya Roy Kapoor)।

সোমবার নির্মাতারা দ্যা নাইট ম্যানেজার (The Night Manager) ওয়েব শোটির একটি গ্র্যান্ড মোশন পোস্টার প্রকাশ করেছেন যাতে অনিল কাপুর (Anil Kapoor) এবং আদিত্য রায় কাপুরকে (Aditya Roy Kapoor) স্যুট পরে দেখা যাচ্ছে। পোস্টারটি শেয়ার করে আদিত্য রায় কাপুর লিখেছেন, “দুনিয়ার সবথেকে বড় অস্ত্র ব্যবসায়ী কে প্রতিহত করার জন্য একটাই অস্ত্র আছে – এক হোটেলের নাইট ম্যানেজার।”

দ্য নাইট ম্যানেজার হল (The Night Manager) একটি স্পাই থ্রিলার সিরিজ। গল্পটি একটি অস্ত্র ব্যবসায়ী এবং একটি সিক্রেট এজেন্টের মধ্যে ঘুরে বেড়ায়। হিন্দি সংস্করণটিতে হিউ লরির ভূমিকায় অভিনয় করবেন অনিল কাপুর এবং টম হিডলস্টনের ভূমিকায় অভিনয় করবেন আদিত্য রায় কাপুর। হিন্দি অভিযোজনটি পরিচালনা করেছেন সন্দীপ মোদি এবং ওয়েব শোটি ডিজনি+ হটস্টারে প্রিমিয়ার হবে। আদিত্য রায় কাপুর এবং অনিল কাপুর ছাড়াও, দ্য নাইট ম্যানেজার কাস্টে শোভিতা ধুলিপালা, তিলোতমা শোম, শাশ্বত চ্যাটার্জি এবং রবি বহল রয়েছেন। দ্য নাইট ম্যানেজার সিরিজের নির্মাতাদের প্রকাশ করা ফার্স্ট লুক দর্শকদের মধ্যে বেশ কৌতূহল সৃষ্টি করেছে।

যদিও অনিল কাপুর (Anil Kapoor) আগে ওটিটি-তে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলিতে কাজ করেছেন তবে, দ্যা নাইট ম্যানেজার (The Night Manager) শোটি হবে তার প্রথম ওয়েব সিরিজ। একই সময়ে, এটি আদিত্য রায় কাপুরের (Aditya Roy Kapoor) ডিজিটাল আত্মপ্রকাশ। দুই তারকা এর আগে ২০২০ সালের মালাং চলচ্চিত্রে স্ক্রিন স্পেস শেয়ার করেছেন।

আরও পড়ুন…Mission Majnu : মুক্তি পেল সিদ্ধার্থ মলহোত্র ও রশ্মিকা মন্দানা অভিনীত ‘মিশন মজনু’ ছবির ট্রেলার