বেশ কয়েক মাস হলো আমাদের ছেড়ে চলে গেছে ঐন্দ্রিলা (Aindrilla Sharma)। সোশ্যাল মিডিয়া জুড়ে ঐন্দ্রিলার চলে যাওয়ার পর যে বিষন্নতা ছড়িয়ে পড়েছিল তাও ধীরে ধীরে স্তিমিত হয়েছে। বেশ অনেকদিন নিজেকে সোশ্যাল মিডিয়ার থেকে দূরে রেখে বন্ধি দশা কাটানোর পর আবার ছোট পর্দায় সগৌরবে ফিরতে চলেছেন ঐন্দ্রিলার (Aindrilla Sharma) প্রেমিক সব্যসাচী। সকলেই ফিরে যাচ্ছে আবার নিজের জীবনের স্বাভাবিক ছন্দে। তাহলে কি ধীরে ধীরে মানুষ ভুলতে বসেছে সেই লড়াকু ঐন্দ্রিলাকে?

এক নেটিজেন তাই লিখেছিলেন, আস্তে আস্তে সবাই তোমাকে ভুলে যাচ্ছে। সেই ফ্যানপেজের পোস্ট শেয়ার করেই আবেগপ্রবণ শিখাদেবী। লিখলেন, “একসময়ে সবাই ভুলে যাবে আমার মানিককে। শুধু আমরা মা-বাবা সবার থেকে আলাদা হয়ে যাব। আর তোমার সাথে প্রতি মুহূর্তে কথা বলব। তোমার স্মৃতি আঁকড়ে ধরে রাখব ভীষণভাবে।”

এর আগেও শিখা দেবী জানিয়েছিলেন, ঐন্দ্রিলা ছিল পরিবারের মেরুদন্ড। তার চলে যাওয়া পরিবারের জন্য মেনে নেওয়া এক কঠিন কাজ হয়ে দাঁড়ায়। প্রসঙ্গত, শিখা দেবীও দ্বিতীয়বার ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। দিল্লিতে গিয়ে অপারেশন করাতে মন চায়নি তাঁর। শিখাদেবীর কথায়, “মেয়েটাই আর নেই! তাই নিজেদের জন্য আর চিন্তা হয় না।” আগামী ১৩ জানুয়ারি কলকাতার এক বেসরকারি হাসপাতালে অপারেশন হবে অভিনেত্রীর মায়ের।

আরো পড়ুন: Alia-Ranbir: মেয়ের ছবি এখনই সামনে আনতে চান না রণলিয়া, পাপারাজ্জির কাছে সেই অনুরোধই জানালেন জুটি

By Torsha