আবাস দুর্নীতি নিয়ে যে উত্তাপ ছড়িয়েছে বাংলায়,তা নিয়ে সোমবারই সরব হলেন অভিনেতা সাংসদ দেব অধিকারী (Actor and TMC MP Dev Adhikari)।ঘাটালে দাঁড়িয়ে দেব বলেছেন,” যেটা ভুল, সেটা ভুল, আমার দল করলেও ভুল।”আবাস যোজনা দুর্নীতি কবুল করে নিয়ে দেব বলেছেন,”যাঁরা গরিব, যাদের মাথার ওপর ছাদ নেই তারাই পাচ্ছেন না সুবিধা”

জানা যায়,সোমবার দেব নিজের কেন্দ্র ঘাটালে একাধিক কর্মসূচিতে দেন।দাস পুরে দাঁড়িয়ে আবারও ‘ বিতর্ক নিয়ে মুখ খোলেন।এই সিনেমায় দেবের সঙ্গী ছিলেন বিজেপিতে নাম লেখানো মিঠুন চক্রবর্তী।তাই এদিন আরো একবার মিঠুনের সঙ্গে অভিনয় করার বিষয়টি তুলে আনেন দেব।সাংসদ বলেন,’আমি আর মিঠুনদা বাবা ছেলের মতো থাকতে পারি তাহলে সাধারণ মানুষ বা গ্রামের মানুষরা কেন লড়াই করছে? রাজনীতি মানে মানুষের পাশে থাকা, আপদে বিপদে থাকা। রাজনীতির জন্য মারামারি, রক্তারক্তি করতে হবে এমনটা আমি বিশ্বাস করি না। অন্য দলকেও শত্রু ভাবতে রাজি নই।’

এদিকে দেবের আবাস দুর্নীতি নিয়ে সরব হওয়ার পরই এই বিষয় নিয়ে মুখ খোলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)।তিনি বলেন, “দেবের সঙ্গে তৃণমূলের কেমন যেন একটু কেমিস্ট্রি কেমিস্ট্রি চলছে। আমরা বহুদিন আগে থেকেই আবাস প্লাস দুর্নীতির কথা বলেছি। ওঁনার যদি মনে হয়, এটা ঠিক, তবে আমাদেরকে সাপোর্ট করা উচিত।”

 

আরো পড়ুন:Alia-Ranbir: মেয়ের ছবি এখনই সামনে আনতে চান না রণলিয়া, পাপারাজ্জির কাছে সেই অনুরোধই জানালেন জুটি