স্টার জলসার নতুন ধারাবাহিক রামপ্রসাদের প্রোমো প্রকাশ্যে আসতেই বর বেশে দেখা গেলো সব্যসাচীকে। তা দেখেই অনেকেই বধূ রূপে ঐন্দ্রিলাকে না পাওয়ার জন্য আক্ষেপ করছেন। মৃত্যুর হাতছানি আর অবজ্ঞা করতে পারলো না ঐন্দ্রিলা। নাহলে মার্চেই তাদের বাগদানের কথা ছিল। দুজনের পরিবার চেয়েছিল যাতে সংসার করে তারা।

এই নিয়ে ঐন্দ্রিলার মা শিখা শর্মা এই সময় ডিজিটালের কাছে বলেন, “আমার এখন খালি মনে হয়, আর কটা দিন মিষ্টি (ঐন্দ্রিলা শর্মা) বাঁচলেও তো পারত… ওদের (সব্যসাচী ও ঐন্দ্রিলা) বিয়েটা দেখতাম। মার্চেই তো এনগেজমেন্ট হওয়ার কথা ছিল। তারপর ওরা সুবিধামত অনুষ্ঠান সেরে নিত।”
ঐন্দ্রিলার মার সংযোজন, “আমরা তো আর সময় নিতেই চাইনি। সব্যর পরিবারও সময় নিতে চায়নি। ওরাও চাইছিলেন দু’জনে একসঙ্গে থাকুক। আমিও সব্যর হাতে ওর দায়িত্ব নিয়ে নিশ্চিন্ত হতে চেয়েছিলাম। তবে সব্যকে আর দায়িত্ব নিতে হল না। তার আগেই ওকে মুক্তি দিয়ে দিল মিষ্টি।”

তিনি আরও বলেন, “কিন্তু, সব্য তো দায়িত্ব নিতেই চেয়েছিল। ওদের কেমিস্ট্রি অকল্পনীয় ছিল। ওদের খুনসুটিটা এনজয় করতাম… কী যে দিন কাটছে আমাদের। যত দিন যাচ্ছে, ওর স্মৃতিগুলো আরও আঁকড়ে ধরছে। কিছু বলার থাকলে বলত, “কথা আছে…।” আমি প্রতি সপ্তাহে মিষ্টির আছে চলে যেতাম অনেক গল্প করত। সিরিয়ালের গল্প, সব্যর গল্প। আমি মন দিয়ে শুনতাম।” মেয়ের কথা মনে পড়ায় শিখা বলেন, “সব্যর সঙ্গে সংসার করতে চেয়েছিল মিষ্টি। নিজের স্বপ্নগুলো সত্যি করতে চেয়েছিল। কিছুই হল না। আমরা সবসময় সাপোর্ট করতাম। ওর যা ভালো লাগে সেটাই করতে দিতাম।” শিখা দেবী (Sikha Sharma) আরও বলেন, “দমদমে ওর জন্য ফ্ল্যাট ছিল। তারপর টালিগঞ্জে ওর জন্য ফ্ল্যাট কিনলাম। এখন সেটা তালাবন্ধ হয়ে পড়ে আছে।”

বর্তমানে অ্যাবডোমেনে ক্যান্সার ধরা পড়েছে অভিনেত্রীর মার শিখা শর্মার (Sikha Sharma)। প্রথমে দিল্লিতে হাইপেক সার্জারি করার কথা হলেও পরিবারের তরফ থেকে জানানো হয় ১৩ই জানুয়ারি কলকাতায় টাটা মেডিক্যাল সেন্টারে তার অপারেশন হবে।

আরো পড়ুন: Uorfi Javed : জাভেদ আখতারের সাথে ছবি শেয়ার করলেন উরফি, কী লিখলেন পোস্টে?

By Torsha