বর্তমানে বাংলা টেলিভিশন জগতের অত্যন্ত পরিচিত মুখ হলো তৃণা সাহা (Trina Saha)। স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক “খড়কুটো” ধারাবাহিকে গুনগুন চরিত্রে অভিনয় করার পর ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন তৃণা (Trina Saha)। সম্প্রতি কলকাতার বিখ্যাত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে কিং খানের সঙ্গ পেয়েছিলেন তৃণা। এবার একেবারে আলিয়া ভাটের সহ অভিনেতার সাথে ইন্সটাগ্রাম রিল শ্যুট করে নিলেন তিনি।

বোঝাই যাচ্ছে শুধু কলকাতাতেই নয়, মুম্বইতেও আসতে আসতে নিজের জায়গা পাকা করছেন অভিনেত্রী। বর্তমানে স্টার জলসায় আসতে চলেছে তার নতুন ধারাবাহিক “বালিঝড়”। এই ধারাবাহিক ছাড়াও তৃণার হাতে রয়েছে ওয়েব সিরিজের কাজ।

এরই মাঝে মুম্বইতে তিনি গেছিলেন একটি বিজ্ঞাপন শ্যুট করতে। আর সেখানেই দেখা গঙ্গুবাইয়ের প্রেমিক অর্থাৎ শান্তনু মাহেশ্বরীর সাথে। হাতে কিছুটা সময় থাকার জন্যই শান্তনুর সাথে কয়েকটা রিল বানিয়ে নিলেন তৃণা।

বর্তমানে স্টার জলসায় আসতে চলেছে তার নতুন ধারাবাহিক “বালিঝড়”। ইতিমধ্যেই প্রকাশ্যে চলে এসেছে ধারাবাহিকের প্রোমো। মূলত রাজনৈতিক প্রেক্ষাপটে গল্প হলেও আসলে এটি ত্রিকোণ প্রেম নিয়ে। তৃণা ছাড়াও ধারাবাহিকে আছেন ইন্দ্রাশিস রায় ও কৌশিক রায়।

আরো পড়ুন: Tamannah Bhatia : গোয়ায় কাটানো ছুটির ঝলক শেয়ার করলেন তামান্না ভাটিয়া!

By Torsha