সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত অভিনেত্রী উরফি জাভেদ (Uorfi Javed) এবং বিজেপির মহিলা রাজ্য সভাপতি চিত্রা ওয়াঘের (Chitra Wagh) মধ্যে বিতর্ক চরমে পৌঁছেছে। উরফি (Uorfi Javed) জাভেদকে হুঁশিয়ারি দিয়েছেন চিত্রা ওয়াঘ (Chitra Wagh)। রাস্তায় রঙিন পোশাক পরে ঘুরে বেড়ানো উরফি জাভেদের বিরুদ্ধে মুম্বাই পুলিশ কমিশনারের কাছেঅভিযোগ দায়ের করে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন চিত্রা ওয়াঘ (Chitra Wagh)।

এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন উরফি, যেটি আবারও তাকে লাইমলাইটে নিয়ে এসেছে। উরফি জাভেদ (Uorfi Javed) তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ছবিটি শেয়ার করেছেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিজ থেকে ছবিটি শেয়ার করেছেন উরফি। তবে যার সাথে উরফি ছবিটি শেয়ার করেছেন তিনি আর কেউ নন জাভেদ আখতার। ছবিটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। এই ছবিটিতে উরফি যে ক্যাপশন দিয়েছেন তা সবার দৃষ্টি আকর্ষণ করেছে। ছবিতে জাভেদ আখতারের সঙ্গে দেখা যাচ্ছে উরফিকে। যেখানে উরফি একটি নীল জ্যাকেট পরে আছেন। ছবিটি শেয়ার করে উরফি লিখেছেন যে ‘অবশেষে আমি আমার দাদুর সাথে দেখা করেছি।’ একটি হাস্যোজ্জ্বল ইমোজি শেয়ার করে উরফি বলেন, তিনিও একজন কিংবদন্তি, সকালে সেলফি তোলার জন্য অনেক লোক সারিবদ্ধ ছিল, কিন্তু তিনি কাউকে না বলেননি, মুখে হাসি নিয়ে তিনি সবার সাথে কথা বলেন। আমি খুব খুশি।’

যখন থেকে উরফি লাইমলাইটে আসেন, অনেকেই তাকে জাভেদ আখতারের (Javed Akhtar) নাতনি বলে অভিহিত করেছে। এই কারণেই কয়েক মাস আগে, উরফিকে বিমানবন্দরে একটি টি-শার্ট পরা দেখা গিয়েছিল যাতে লেখা ছিল জাভেদ আখতার তার দাদু নন। এখন যখন উরফি জাভেদ, জাভেদ আখতারের সাথে দেখা করেছেন, এই মজার পোস্টটি শেয়ার করেছেন তিনি।

আরও পড়ুন…Rohit Shetty : চোট কাটিয়ে শুটিং সেটে ফিরলেন রোহিত শেঠি! ‘অনুপ্রেরণা’ বললেন সিদ্ধার্থ মালহোত্রা