বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরাত জাহান (Nusrat Jahan)। আজ নিজের ৩৪তম জন্মদিন উদযাপন করলেন নুসরত জাহান (Nusrat Jahan)। আজ অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তার হাজার হাজার অনুগামী। এছাড়াও ফিল্ম ইন্ডাস্ট্রির সহ কর্মী অভিনেতা সোহম চক্রবর্তী থেকে তনুশ্রী চক্রবর্তীও শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরাত জাহানকে (Nusrat Jahan)।

অন্যদিকে রাত ১২টার পর নুসরত নিজেও একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে মুখ থেকে কম্বল সরিয়ে বার্থডে কেকের মোমবাতি নিভিয়ে ফের ঘুমের দেশে পাড়ি দিচ্ছেন অভিনেত্রী। এমনকি মজা করে ক্যাপশনে লিখেছেন, ‘আমার দিন… আমার মতো।’

তবে, সবার কাছের মানুষের জন্মদিনে বিশেষ উপহার দিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। যশ দাশগুপ্ত (Yash Dasgupta) যে ছবি শেয়ার করেছেন তা খানিক পুরনো। সম্ভবত নুসরতের অন্তঃসত্ত্বা থাকাকালীন ছবি শেয়ার করে যশ লিখেছেন, “দিনটি যেন তোমার হাসির মতোই ঝলমলে হয়। তোমার চোখেই মতোই উজ্জ্বল হয়। তোমার মতোই সুন্দর হয়… জন্মদিনের অনেক শুভেচ্ছা।” তবে এতেই শেষ নয় নুসরতের জন্য বিশেষ পছন্দের হ্যারি পটার থিমড কেকের ব্যবস্থা করেছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)।

মডেলিং দিয়ে নিজের কর্মজীবন শুরু করেন অভিনেত্রী। ২০১১ সালে অভিনয় জগতে পা রাখেন নুসরত জাহান (Nusrat Jahan)। প্রথম ছবি ‘শত্রু’। এই ছবিতে নুসরাতের বিপরীতে অভিনয় করেন জিৎ (Jeet)।

২০২১ সালে পুজোর ঠিক আগেই মা হয়েছিলেন নুসরত। পুজোর সময়েই ছেলের ছবি শেয়ার করে চমকে দিয়েছিলেন তিনি। এক ফ্রেমে নুসরাতের সাথে যশ ও ঈশানকে দেখে চলেছিল নানা চর্চা।

আরও পড়ুন…Vidya Balan : বিদ্যা বালান যিনি পুরুষকেন্দ্রিক বলিউডে নিজের শর্তে সাফল্যের সংজ্ঞা দিয়েছেন, জন্মদিনে ফিরে দেখা বিদ্যা বালানের অনুপ্রেরণামূলক কেরিয়ার!