নববর্ষের প্রাক্কালে গোয়ায় তামান্না ভাটিয়া (Tamannah Bhatia) এবং বিজয় ভার্মার (Vijay Verma) চুম্বনের একটি ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে বলিউডের নতুন দম্পতি তামান্না ভাটিয়া (Tamannah Bhatia) এবং বিজয় ভার্মা (Vijay Verma) টিনসেল টাউনের নতুন আলোচ্য বিষয় হয়ে উঠেছে। এই জুটি নিউ ইয়ার সেলিব্রেট করার জন্য একসাথে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিল এবং দুই তারকার ভাইরাল চুম্বন ভিডিওটি তাদের সম্পর্ককে প্রায় নিশ্চিত করেছে। যদিও তামান্না ভাটিয়া (Tamannah Bhatia) এবং বিজয় ভার্মার দুজনের কেউই এই বিষয়ে মন্তব্য কিছু মন্তব্য করেননি।

তামান্না ভাটিয়া (Tamannah Bhatia) সম্প্রতি তার গোয়া ভ্যাকেশনের একটি ফটো ডাম্প সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। তিনি পোস্টটির ক্যাপশনে লিখেছেন, “নতুন বছরে প্রবেশ করা যেন বিনামূল্যে”। একটি ভিডিওতে, তামান্নাকে আমির খানের আইকনিক ‘দিল চাহতা হ্যায়’ দৃশ্যটি পুনরায় রিক্রিয়েট করতে দেখা যায়। অন্য একটি ভিডিওতে তাকে সৈকত উপভোগ করতে দেখা যায়। আরেকটি ভিডিওতে তাকে একটি রেস্টুরেন্টে দেখতে পাচ্ছেন। অন্য ভিডিওটিতে অভিনেত্রীকে গাইতে দেখা যায়। তামান্নার পোস্টে ভক্তরা মন্তব্য করেছেন। এর মধ্যে কিছু নেটিজেন জিজ্ঞাসা করেছেন, ‘বিজয় বর্মা কোথায়?’

কয়েকদিন আগে, তামান্না এবং বিজয় একসঙ্গে দিলজিৎ দোসাঞ্জের কনসার্টে অংশ নিয়েছিলেন। বিজয় একটি পোস্ট করে লিখেছেন, “হট পিজ্জা পার্টনার”। সাদা টপ এবং জিন্সে অভিনেত্রীকে সুন্দর এবং বেশ খুশি দেখাচ্ছিল। সূত্র অনুসারে, তামান্না ভাটিয়া (Tamannah Bhatia) এবং বিজয় এর দেখা হয় ‘লাস্ট স্টোরিজ ২’-এর সেটে। যারপর থেকেই তারা একে অপরকে ডেট করতে শুরু করেছেন।

এ বছর বোলে চুড়িয়াতে (Bole Chudiyan) নওয়াজউদ্দিন সিদ্দিকীর (Nawazuddin Siddiqui) সঙ্গে দেখা যাবে তামান্নাকে। বিজয়কে শেষ দেখা গিয়েছিল আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে ডার্লিংস-এ। তাকে পরবর্তীতে দেখা যাবে সুজয় ঘোষের কেইগো হিগাশিনোর জাপানি উপন্যাস দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স-এর হিন্দি রূপান্তর, যেখানে কারিনা কাপুর এবং জয়দীপ আহলাওয়াতও রয়েছেন।

আরও পড়ুন…Manoj Bajpayee : মনোজ বাজপেয়ীর টুইটার অ্যাকাউন্ট হ্যাক! অনুরাগীদের সতর্ক করলেন অভিনেতা