অভিনেতা মনোজ বাজপেয়ীর (Manoj Bajpayee) টুইটার অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে এবং অভিনেতা পরবর্তী নোটিশ না পাওয়া পর্যন্ত অ্যাকাউন্টের সাথে কোনও মিথস্ক্রিয়া এড়াতে সবাইকে অনুরোধ করে একটি বিবৃতি জারি করেছেন। মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) ইনস্টাগ্রাম স্টোরিজে অনুরাগীদের সতর্ক করে একটি নোট শেয়ার করেছেন যে তার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। অ্যাকাউন্টের সাথে কোন প্রকার মিথস্ক্রিয়া এড়াতে তিনি সকলকে অনুরোধ জানান।

শুক্রবার সকালে ইনস্টাগ্রাম স্টোরিজে মনোজ লিখেছেন, “আমার টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। সমস্যাটি সমাধান না হওয়া পর্যন্ত দয়া করে আমার প্রোফাইল থেকে আসা কিছুর সাথে জড়িত হবেন না। একটি সমাধানের জন্য চেষ্টা করা হচ্ছে। আপনাদের আপডেট করা হবে।”

যদিও তার টুইটার প্রোফাইলে এখনও কোনো অস্বাভাবিক কার্যকলাপ দেখা যায়নি। ৫২ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব রটারডামে মনোজ তার পরবর্তী চলচ্চিত্র জোরামের ওয়ার্ল্ড প্রিমিয়ারের জন্য অপেক্ষা করছেন৷ এই মাসের শেষের দিকে ফিল্ম ফেস্টিভাসল অনুষ্ঠিত হতে চলেছে। দেবাশীষ মাখিজা পরিচালিত, জোরাম একজন বাস্তুচ্যুত আদিবাসীকে নিয়ে একটি সারভাইভাল-থ্রিলার এবং এতে জিশান আইয়ুবও অভিনয় করেছেন। ছবিতে আরও অভিনয় করেছেন তন্নিষ্ঠা চ্যাটার্জি, স্মিতা তাম্বে, মেঘা মাথুর এবং রাজশ্রী দেশপান্ডে।

গত মাসে, মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) অপূর্ব সিং কার্কির শিরোনামহীন কোর্টরুম নাটকের শুটিং শেষ করেছেন। জনপ্রিয় ওয়েব শো অ্যাসপিরেন্টস, সাস বহু আচার প্রাইভেট লিমিটেড এবং ফ্লেমস-এর জন্য সর্বাধিক পরিচিত তিনি। সম্প্রতি, মনোজ বাজপেয়ীকে একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে। কুড়ি মেরি শিরোনামের নতুন গানটিতে তাকে ধ্বনি ভানুশালী এবং অভিমন্যু দাসানির পাশাপাশি দেখা গেছে যেখানে তিনি তার বিখ্যাত চলচ্চিত্র সত্য – সপনে মে মিলতি হ্যায়-এর জনপ্রিয় গানের রিমেকে অভিনয় করেছেন।

আরও পড়ুন…Ajay Devgan : মে মাসেই মুক্তি পাবে অজয় ​​দেবগন অভিনীত ফিল্ম “ময়দান”