অজয় দেবগন (Ajay Devgan) তার ক্যারিয়ারের সেরা পর্যায়ে উপস্থিত রয়েছেন। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সেরা অভিনেতাদের মধ্যে একজন অজয় দেবগন (Ajay Devgan) এর ২০২০ এবং ২০২২-এর সবচেয়ে আয়কারী ছবি গুলি হল “তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র” (Tanhaji: The Unsung Warrior) এবং “দৃশ্যম ২” (Drishyam 2)। অভিনেতা সম্প্রতি অমিত শর্মা পরিচালিত ক্রীড়া নাটক “ময়দানের” (Maidan) শুটিং শেষ করেছেন, যা প্রাক্তন ভারতীয় কোচ সৈয়দ আবদুল রহিমের বায়োপিক। এটি ভারতীয় ফুটবলের সুবর্ণ যুগের বর্ণনা দেয় যেখানে ১৯৫০ থেকে ১৯৬৫ সালের সময়কালকে দর্শিত করা হবে। যখন ভারত অলিম্পিকে স্বর্ণপদক জিতে ছিল। ছবিটি ১৭ ফেব্রুয়ারি, ২০২৩-এ মুক্তি পাওয়ার কথা ছিল কিন্তু কিছু সমস্যার কারণে ছবিটি অবশেষে এই বছরের মে মাসে মুক্তি পেতে চলেছে। ছবি মুক্তির কথা ঘোষণা করে অজয় দেবগন (Ajay Devgan) জানিয়েছেন। ময়দান আমার সেরা চলচ্চিত্রগুলোর একটি। আমরা প্রযোজক, পরিচালক এবং সমস্ত অভিনেতারা মনে করি ফিল্মটির একটি বড় এবং সঠিক মুক্তি প্রয়োজন। ফিল্মটির ভিএফএক্স আন্তর্জাতিক স্টুডিওগুলি দ্বারা পরিচালিত হচ্ছে এবং আমরা চাই যে সবকিছু সঠিকভাবে সারিবদ্ধ হোক। চলচ্চিত্রটির সর্বোত্তম স্বার্থ মাথায় রেখে, আমরা এখন ১২ মে, ২০২৩-এ ছবিটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”
জি স্টুডিওস, বনি কাপুর, আকাশ চাওলা এবং অরুণাভা জয় সেনগুপ্ত দ্বারা প্রযোজিত ময়দান ছবির জন্য, চিত্রনাট্য এবং সংলাপগুলি যথাক্রমে সাইভিন কোয়াড্রাস এবং রিতেশ শাহ লিখেছেন। ছবিটি তামিল, তেলেগু এবং মালায়ালাম ভাষায়ও মুক্তি পাবে।
আরও পড়ুন…Suneil Shetty : যোগী আদিত্যনাথের কাছে হ্যাশট্যাগ বয়কট বলিউড ট্রেন্ডের বন্ধের ব্যবস্থার আর্জি জানালেন সুনীল শেট্টি!