বাংলা টেলিভিশনে সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)।

গাঁটছড়া’র মুখ্য চরিত্র খড়ি ভট্টাচার্য্য এবং ঋদ্ধিমান সিংহ রায়ের ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী সোলাঙ্কি রায় (Solanki Roy) এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় (Gaurav Chatterjee)। একই ধারাবাহিকে খলচরিট্রে রাহুল এবং দ্যুতির ভূমিকায় দেখা যাচ্ছে অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং শ্রীমা ভট্টাচার্যকে (Shreema Bhattacharya)।

টলিউডের (Tollywood) অত্যন্ত পরিচিত মুখ তিনি। তাঁর ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gatchora) শুরু হওয়ার পর থেকেই টিআরপি তালিকায় জায়গা করে নিয়েছে সেরা দশে। নেগেটিভ চরিত্র হলেও শ্রীমার একটি ভালো ফ্যানবেস আছে। ‘গাঁটছড়া’র দ্যুতি অর্থাৎ অভিনেত্রী শ্রীমা ছুটি কাটাতে আন্দামানে গিয়ে বড় দুর্ঘটনার কবলে পড়েছেন বলে জানা গেছে।

একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, স্কুটি দুর্ঘটনার কবলে পড়েছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য্য (Shreema Bhattacharjee)। খুব বেশি ক্ষয়ক্ষতি না হলেও হালকা ব্যথা রয়েছে পায়ে। গত ২৭ ডিসেম্বর আন্দামান গিয়েছিলেন শ্রীমা। ফেরেন ২রা জানুয়ারি। ফিরেই জমিয়ে আবার গাঁটছড়ার শুটিং শুরু করে দিয়েছেন শ্রীমা।

শ্রীমা ভট্টাচার্জির ইনস্টাগ্রামে আন্দামানে তার ভ্যাকেশনের ছুটিগুলি কীভাবে উপভোগ করেছেন তার কিছু ঝলক শেয়ার করেছেন।

এদিকে, মাস কয়েক আগেই শ্রীমার চর্চিত প্রেম ভাঙার খবর সামনে এসেছিল। চেন্নাই সুপার কিংস ক্রিকেটার কণিষ্ক শেঠের সঙ্গে শ্রীমার প্রেমের উড়ো খবর সামনে এসেছিল গত বছরের মাঝামাঝি সময়ে। মাসখানেক যেতে না যেতেই ছড়ায় বিচ্ছেদের সুর। পরস্পরকে ইনস্টায় আনফলো করার পাশাপাশি কনিষ্কের সঙ্গে সমস্ত ছবিও মুছে দেন তিনি। যদিও বিতর্ক নিয়ে সাফাই দিতে গিয়ে পুরোটাই গুজব বলে উড়িয়ে দিয়েছেন দ্যুতি ওরফে শ্রীমা ভট্টাচার্য্য।

আরও পড়ুন…Srijit Mukherji : সৃজিত মুখোপাধ্যায়ের পদাতিক ছবিতে চঞ্চল চৌধুরির স্ত্রীর ভূমিকায় মনামী ঘোষ!