আইরিশ অভিনেতা পল মেসকাল (Paul Mescul) এবং অ্যাঞ্জেলিনা জোলিকে (Angelina Jolie) সম্প্রতি বুধবার একটি কফি ডেটে দেখা গেছে। লন্ডনের আলমেইডা থিয়েটার ক্যাফেতে অ্যাঞ্জেলিনার ১৬ বছর বয়সী মেয়ের সাথে এই জুটিকে দেখা গেছে। যে ছবিটি এখন ইন্টারনেটে ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে এবং ডেটিংয়ের গুজব ছড়িয়েছে। তার ইনস্টাগ্রাম ফ্যান অ্যাকাউন্টে পোস্ট করা ছবিটি ডেটিং গুজব ছড়িয়ে দিয়েছে।

এর আগে অ্যাঞ্জেলিনা জোলি এবং শিলোহ আলমেদা থিয়েটারে মঞ্চে পল মেস্কালের (Paul Mescul) অভিনয় দেখতে গিয়েছিলেন। যিনি টেনেসি উইলিয়ামস নাটকে স্ট্যানলির প্রধান চরিত্রে অভিনয় করছেন। অভিনেতাদের একজন ফ্যান তাদের ছবি তোলেন এবং পরে ইনস্টাগ্রামে পল মেস্কালের একটি ফ্যান অ্যাকাউন্ট তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে ফটোগ্রাফটি শেয়ার করে। ছবিটিতে উভয়েরই ক্যামেরার দিকে পিঠ রয়েছে; পল একটি লাল টি-শার্ট পরেছেন এবং অ্যাঞ্জেলিনা কালো পোশাক পরেছেন।

অভিনেতা ব্র্যাড পিটের (Brad Pitt) সাথে অ্যাঞ্জেলিনা জোলির (Angelina Jolie) দশ বছরেরও বেশি বিয়ের পর সম্পর্ক সেপ্টেম্বর 2016 সালে শেষ হয়। পেশাগতভাবে, অ্যাঞ্জেলিনা জোলি (Angelina Jolie) ডেমিয়ান এবং সালমা হায়েক অভিনীত ‘ উইদাউট ব্লাড’ বইটির একটি কাল্পনিক রূপান্তর পরিচালনার দায়িত্বে থাকবেন। তার ভবিষ্যতের অন্যান্য প্রকল্পের মধ্যে রয়েছে ‘মারিয়া’ এবং ‘দ্য কেপ্ট’। অন্যদিকে, পল মেসকাল (Paul Mescul) এখনও শার্লট ওয়েলসের ‘আফটারসান’-এর সাফল্যে মুগ্ধ, যার জন্য তিনি অস্কার মনোনয়ন পেতে পারেন বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন…Gurmeet – Debina : দ্বিতীয় কন্যা সন্তানের নাম প্রকাশ করলেন তারকা দম্পতি গুরমিত-দেবিনা