মৃণাল সেনের জীবনকাহিনী অবলম্বনে তৈরি হচ্ছে সিনেমা। আগেই জানা গিয়েছে ‘পদাতিক’ ছবিতে কিংবদন্তী পরিচালক মৃণাল সেনের ভূমিকায় দেখা যাবে বাংলাদেশী অভিনেতা চঞ্চল চৌধুরিকে (Chanchal Chowdhury)। এবার মৃণাল সেনের (Mrinal Sen) স্ত্রী গীতা সেনের (Geeta Sen) চরিত্রে অভিনয় করবেন মনামী ঘোষ (Monami Ghosh)। সৃজিত মুখার্জির (Srijit Mukherji) ‘পদাতিক’-ছবিতে মনামী ঘোষের (Monami Ghosh) বিপরীতে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে।

পদাতিক ছবির প্রযোজক ফেরদৌসুল হাসান নিশ্চিত করেছেন যে মৃণাল সেনের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে মনামী ঘোষকে যেখানে চঞ্চল চৌধুরী অভিনয় করবেন বিখ্যাত চলচ্চিত্র নির্মাতার ভূমিকায়। ছবিটিতে গীতা সেনের শৈশব থেকে তার প্রাপ্তবয়স্ক পর্যন্ত চিত্রিত করা হবে। তাই আমাদের প্রস্থেটিক মেকআপের সাহায্য নিতে হবে’ জানিয়েছেন ফিরদৌসুল হাসান। মজার ব্যাপার হলো, প্রথমবারের মতো পর্দায় একসঙ্গে দেখা যাবে মোনামী ঘোষ ও চঞ্চল চৌধুরীকে। এই ছবিটি পরিচালক সৃজিত মুখার্জির সাথে মোনামি ঘোষের প্রথম সহযোগিতাকেও চিহ্নিত করে।

একটি জনপ্রিয় সংবাদ দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে মনামী ঘোষ জানিয়েছেন, ‘সৃজিত দা-র সঙ্গে এটাই আমার প্রথম কাজ। তিনি আমাকে তার অফিসে ডেকেছিলেন। এই সব শুনে বিশ্বাস করতে পারছিলাম না। আমি আনন্দে নাচতে চেয়েছিলাম। কিন্তু একই সময়ে, এটা আমাকে নার্ভাস করে তুলেছে। সৃজিত দা আসলে আমাকে একটা বড় চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। এই চরিত্রে অভিনয়ের প্রস্তাব পাওয়ার পর থেকেই তিনি গীতা সেন হওয়ার চেষ্টা করছেন।’

সবকিছু পরিকল্পনা অনুযায়ী চললে চলতি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে ছবির শুটিং শুরু করবেন সৃজিত মুখার্জি (Srijit Mukherji)।

আরও পড়ুন…Gadar 2 First Look Viral : ভাইরাল হলো সানি দেওল এবং অমিশা প্যাটেল অভিনীত গদর ২’-এর ফার্স্ট লুক!