অনেকদিন থেকেই একে অপরের সাথে সম্পর্কে আবদ্ধ কিয়ারা আডবাণী (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)। কিন্তু দুজনের কেউই তা স্বীকার করতে রাজি নয়। সর্বদাই একে অপরকে বন্ধু বলেই কাটিয়ে দেন। কিন্তু তা বলে কি আর অনুরাগীদের চোখে ধুলো দেওয়া যায় নাকি! অনুরাগীরা বেশ ভালোই বুঝতে পেরেছিলেন তাদের দুজনের সম্পর্কের কথা এবং সকলেই তাদেরকে নিয়ে বেশ খুশি ছিলেন। মাঝে তাদের ব্রেকআপের গুঞ্জন ছড়ালে মন ভেঙেছিল অনেক অনুরাগীদের। তবে সেই গুজব মিথ্যা প্রমাণিত হয় “কফি উইথ করন”এ সিদ্ধার্থ ও কিয়ারার (Kiara Advani)কথা বার্তার মধ্যে দিয়ে।

তবে এত লুকোচুরির এবার অবসান ঘটতে চলেছে অবশেষে, এবার চার হাত এক হচ্ছে দুজনের। শোনা যাচ্ছে ৬ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধবেন তারা। তবে এই গুঞ্জনের মাঝেই নতুন বছর বরণ করতে দুবাই পাড়ি দিলেন যুগলে। সঙ্গী আবার কর্ণ জোহর, মণীশ মলহোত্র, রানি মুখোপাধ্যায়।

হালকা সবুজ রঙের হাঁটু ঝুলের ড্রেসে কিয়ারা। কালো কোট-প্যান্টে সিদ্ধার্থও একেবারে পরিপাটি সাজে। একপাশে দাঁড়িয়ে বলিপাড়ার প্রথম সারির প্রযোজক-পরিচালক কর্ণ আর অন্য পাশে মণীশ। সেই ছবি পোস্ট করে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানালেন মণীশ। আর এই ছবি সামনে আসতেই দর্শকদের মধ্যে উত্তেজনার শেষ নেই। এক জন লেখেন, “সি়ড্‌ এবং কিয়ারা সেরা জুটি।” অন্য জনের মন্তব্য “সিড্‌ এবং কিয়ারা দুজনেই কত সুন্দর।”

আরো পড়ুন: Anupam Kher : বিবেক অগ্নিহত্রি পরিচালিত দ্যা ভ্যাকসিন ওয়ার এর শুটিং শুরু করলেন অনুপম খের

By Torsha