তৃপ্তি দিমরি (Tripti Dimri) সম্প্রতি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আনুষ্কা শর্মার (Anushka Sharma) ভাই কর্ণেশ শর্মার (Karnesh Sharma) সাথে একটি প্রেমময় ছবি শেয়ার করেছেন।

বেশ কিছুদিন ধরেই এই দুজনের ডেটিংয়ের গুঞ্জন চলছে। বুলবুল অভিনেত্রী তৃপ্তি দি (Tripti Dimri) তার ইনস্টাগ্রাম স্টোরিজে ছবি শেয়ার করে লিখেছেন, “আমার” একটি লাল হৃদয় ইমোটিকন সহ। ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরপরই, ভক্তরা ভাবতে শুরু করেছে যে এই ছবি পোস্ট এর মাধ্যমেই তাদের গুজব সম্পর্কে সিলমোহর বসালেন অভিনেত্রী। ছবিতে, তৃপ্তি দিমরির সাথে আলিঙ্গন করতে দেখা যায় কর্নেশ শর্মাকে (Karnesh Sharma)। তাদের ঘনিষ্ঠ বন্ধুদের একজন ছবিটি শেয়ার করার পরে তৃপ্তি ছবিটি পুনরায় পোস্ট করেছেন। তৃপ্তি দিমরি (Tripti Dimri), কর্ণেশ শর্মার প্রযোজিত দুটি ছবি বুলবুল (Bulbbul) এবং কালাতে (Qala) অভিনয় করেছেন।

এর আগে, একটি নিউজ পোর্টালের সাথে একটি সাক্ষাৎকারে, তৃপ্তি আনুশকা এবং কর্ণেশের সাথে কাজ করার বিষয়ে কথা বলেছিলেন ” তাদের সাথে কাজ করা আশ্চর্যজনক ছিল। তারা খুব পরিশ্রমী এবং সাজানো গোছানো মানুষ। তারাও ইন্ডাস্ট্রির বহিরাগত এবং তাদের কোনও সমর্থন ছিল না। কিন্তু, মজার বিষয় হল যে আনুষ্কা শর্মা এবং কর্ণেশ শর্মা দুজনেই নির্ভীক। তাদের উদ্দেশ্য খুবই পরিষ্কার। তারা এমন চলচ্চিত্র বানায় যেগুলোতে তারা বিশ্বাস করে, তারা এমন গল্প বলে যেগুলো তারা বিশ্বাস করে তাই এই দুজনের সাথে কাজ করা খুবই অনুপ্রেরণাদায়ক এবং আমি তাদের কাছ থেকে শিখতে চাই।”

এছাড়াও, তৃপ্তি ইটিটাইমসকে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলেছেন। কর্নেশের সাথে তার সম্পর্কের বিষয়ে জিজ্ঞাসা করা হলে, অভিনেত্রী একভাবে একই কথাটি নিশ্চিত করেছেন,”এখন নয়, আমার বিয়ে করতে আরও ৭-৮ বছর লাগবে।”

এদিকে কাজের ফ্রন্টে, ত্রিপ্তিকে শেষ দেখা গিয়েছিল নেটফ্লিক্স ফিল্ম কালাতে, যেটি ক্লিন স্লেট ফিল্মজ-এর ব্যানারে নির্মিত হয়েছিল এবং আনুষ্কা শর্মার কাছ থেকে প্রশংসাও পেয়েছিল। অভিনেত্রী প্রায়শই তার দুর্দান্ত কাজের জন্য খবর তৈরি করেন। কালা অনভিতা দত্ত পরিচালিত এবং ইরফান খানের ছেলে বাবিলের চলচ্চিত্র জগতে অভিষেকও চিহ্নিত করেছিল।

আরও পড়ুন…Gurmeet – Debina : দ্বিতীয় কন্যা সন্তানের নাম প্রকাশ করলেন তারকা দম্পতি গুরমিত-দেবিনা