গুরমিত চৌধুরী (Gurmeet Choudhary) এবং দেবীনা ব্যানার্জী (Debina Bonnerjee) ইনস্টাগ্রামে একটি পোস্টে তাদের দ্বিতীয় শিশু কন্যার নাম প্রকাশ করেছেন।
শেয়ার করা ছবিটিতে জনপ্রিয় এই টিভি দম্পতি একটি সমুদ্র সৈকতের কাছে বাঁশের বেত দিয়ে তৈরি একটি বিশেষ বেঞ্চে বসে তাদের বাচ্চাকে ধরে রেখেছেন। যেখানে শিশু কন্যাটির নাম – ‘দিবিশা’ লেখা। পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “আমাদের দ্বিতীয় শিশু কন্যাটির নাম ‘দিবিশা’ রাখা হয়েছে যার অর্থ সমস্ত দেবী/দেবী দুর্গার প্রধান।”
গুরমিত চৌধুরী (Gurmeet Choudhary) এবং দেবীনা ব্যানার্জী (Debina Bonnerjee) ২০২২ সালের নভেম্বরে তাদের ছোট্ট সন্তান দিবিশাকে স্বাগত জানান। এর আগে ইতিমধ্যে একই বছরের এপ্রিলে তাদের প্রথম সন্তান লিয়ানাকে স্বাগত জানিয়েছিলেন এই দম্পতি।
গুরমিত চৌধুরী (Gurmeet Choudhary) এবং দেবীনা ব্যানার্জী (Debina Bonnerjee) ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে তাদের কন্যা সন্তানের আগমনের ঘোষণা করেছিলেন। তিনি এটির ক্যাপশনে লিখেছেন, “আমাদের শিশুকন্যাকে পৃথিবীতে স্বাগত জানাই। আমরা আবার বাবা-মা হয়ে উঠতে যারপরনাই উচ্ছ্বসিত, আমরা এই সময়ে কিছু গোপনীয়তার চেয়ে নিচ্ছি। কারণ আমাদের শিশুটি নির্ধারিত সময়ের চেয়ে তাড়াতাড়ি পৃথিবীতে এসেছে। আশীর্বাদ করুন এবং আপনার অব্যাহত ভালবাসার বর্ষণ করুন 💕🙏 ”
পোস্টটি কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় যেখানে তাদের ভক্তরা শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, “লিয়ানা আমাদের আধুনিক নাম এবং দিবিশা ঐতিহ্যবাহী নাম…খুব সুন্দর।” অন্য একজন মন্তব্য করেছেন, “ঈশ্বর তাকে সুখের সাফল্য এবং ভালবাসার আশীর্বাদ করুন।”
দেবীনা এবং গুরমিত রামায়ণ শোতে রাম এবং সীতার চরিত্রে একসঙ্গে অভিনয় করেছিলেন, ১৫ ফেব্রুয়ারি, ২০১১-এ গাঁটছড়া বাঁধেন।
আরও পড়ুন…Anupam Kher : বিবেক অগ্নিহত্রি পরিচালিত দ্যা ভ্যাকসিন ওয়ার এর শুটিং শুরু করলেন অনুপম খের