এখনও কাটেনি বর্ষবরণের রেষ। ২০২২ কে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানিয়েছে বিশ্ববাসী। এর মধ্যেই প্রয়াত অভিনেতাকে, বাবা সন্তু মুখোপাধ্যায় এর সঙ্গে একটি পুরনো ছবি সহ আবেগঘন পোস্ট শেয়ার করলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)।

নতুন বছরের প্রথম দিনে স্মৃতির পাতা উলটে ছবি ভাগ করেছেন টলি সুন্দরী। পোস্টটির ক্যাপশনে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) লিখেছেন, ‘১ জানুয়ারি, ২০১৭। শুধু সময় যদি থমকে যেত। সব কিছুর সঙ্গে লড়াই করে নেওয়া যায়, কাঁধের ওপর হাতটুকু থাকলেই হল।’ ২০২০ সালের ১১ মার্চ প্রয়াত হন বাংলা চলচ্চিত্র ও টেলিভিশন জগতের বর্ষীয়ান অভিনেতা সন্তু মুখোপাধ্যায়। দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগেছিলেন তিনি। টেলিভিশনের পাশাপাশি একাধিক ছায়াছবিতেও অভিনয় করেছেন সন্তু মুখোপাধ্যায়। কাজ করেছিলেন উত্তম কুমার, সৌমিত্র চট্ট্যোপাধ্যায়, মাধবী মুখ্যোপাধ্যায়ের মতো তাবড় অভিনেতা অভনেত্রীদের সঙ্গে। চলচ্চিত্র থেকে টেলিভিশন জগৎ, উভয় ক্ষেত্রেই অতি জনপ্রিয় মুখ ছিলেন তিনি। ১৯৭৫ সালে “রাজা” ছবি দিয়ে অভিনয় জীবনের শুরু করেন তিনি। তাকে সর্বশেষ দেখা গিয়েছিলো ২০১৩ সালে সুইট হার্ট ছবিতে।

এদিকে, ডিসেম্বরের ১ তারিখে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তার ছবি ‘কালা’ (Qala)। এই ছবিতে অন্যতম প্রধান ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। দর্শকদের থেকে প্রচুর প্রশংসাও পেয়েছেন তিনি।

আরও পড়ুন…Uorfi Javed : বিজেপি নেতা চিত্রা ওয়াঘের পুলিশে অভিযোগের জবাব দিলেন উরফি জাভেদ